‘প্রিয়তমা’র সাফল্যে পরিচালককে গাড়ি উপহার দিলেন প্রযোজক


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৫:৩৬ অপরাহ্ন, ২২শে আগস্ট ২০২৩


‘প্রিয়তমা’র সাফল্যে পরিচালককে গাড়ি উপহার দিলেন প্রযোজক
ছবি: সংগৃহীত

গেল কোরবানি ঈদে মুক্তি পাওয়া ঢাকাই ছবির শীর্ষনায়ক শাকিব খান অভিনীত ‘প্রিয়তমা’র সাফল্যে সিনেমাটির পরিচালক হিমেল আশরাফকে গাড়ি উপহার দিয়েছেন প্রযোজক। ভার্সেটাইল মিডিয়ার ব্যানারে সিনেমাটি প্রযোজনা করেছিলেন আরশাদ আদনান। 


সম্প্রতিককালে সফল সিনেমাগুলোর আয়ের দিক দিয়ে শীর্ষে  রয়েছে  প্রিয়তমা। এই সাফল্য উদযাপন করছেন সিনেমাসংশ্লিষ্টরা। এ পরিপ্রেক্ষিতেই পরিচালককে ব্রান্ড নিউ গাড়ি উপহার দিয়েছেন প্রযোজক। এ তথ্য পরিচালক হিমেল নিজেই নিশ্চিত করেছেন।


একটি শো রুমে সাদা রঙের গাড়ির ছবি সামাজিকমাধ্যমে পোস্ট করে হিমেল ফেসবুকে লিখেছেন: “প্রিয়তমা’র সাফল্যে আমাকে নতুন গাড়ি উপহার দেয়ার জন্য ধন্যবাদ আরশাদ আদনান ভাইয়া।”


আরও পড়ুন: রবীন্দ্রসংগীত গাইলেন সুবাহ


এ প্রসঙ্গে প্রযোজক আরশাদ আদনান বলেন, “হিমেল আশরাফ আমার ছোট ভাই। ওর সঙ্গে সম্পর্কটা পারিশ্রমিকের না। আমরা ‘প্রিয়তমা’ বানিয়েছিলাম অনেক প্রত্যাশা নিয়ে। সেই জায়গা থেকে সিনেমাটি ম্যাসিভ হিট হয়েছে। এতোটা অভাবনীয় সাফল্য পাবো ভাবিনি।”


আরও পড়ুন: অভিনয়ে নিষিদ্ধ, মুখ খুললেন চমক


তিনি আরও বলেন, “তাই মনে হলো হিমেলকে কিছু একটা উপহার দিই। যেটা ভালোবাসার নিদর্শন হিসেবে থাকবে। ওরও কাজে আসবে। তাই গাড়িটি উপহার দেয়া। হিমেল যত্ন নিয়ে, আবেগ দিয়ে ‘প্রিয়তমা’ বানিয়েছে। অনেক পরিশ্রমও করেছে। আমি তাকে সাফল্যের জন্য অভিনন্দন জানাই। পাশাপাশি প্রিয়তমার পুরো টিমের প্রতি আমার অভিনন্দন ও ধন্যবাদ রইলো।”


জেবি/এসবি