কোনও অপমানই এখন আর আমার গায়ে লাগে না: চঞ্চল চৌধুরী


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০৬:০১ অপরাহ্ন, ৩১শে আগস্ট ২০২৩


কোনও অপমানই এখন আর আমার গায়ে লাগে না: চঞ্চল চৌধুরী
চঞ্চল চৌধুরী

দেশের তুমুল জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী। নাটক কিংবা সিনেমা, বিজ্ঞাপন ওয়েব সিরিজ কিংবা বিজ্ঞাপন যেখানেই স্পর্শ করেছেন সোনা ফলেছে। এই চঞ্চল চৌধুরীকেও সামাজিকমাধ্যমে কটাক্ষ শুনতে হয়। মাঝেমধ্যে অনেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে চঞ্চল চৌধুরীকে আক্রমণ করে বসেন। লেখেন অপমানসূচক মন্তব্যও করে বসেন। তবে এসব নিয়ে একেবারে মাথা ঘামান না তিনি।


এমনটাই জানালেন সামাজিক মাধ্যমে। তিনি বললেন, “কোনও অপমানই  এখন আর আমার গায়ে লাগে না।  সেটা হোক সামাজিক যোগাযোগ মাধ্যমে, অথবা ব্যক্তি জীবনে।  কারণ বয়স যেমন হয়েছে, ধৈর্য্য বেড়েছে পাল্লা দিয়ে। এটা আমার দূর্বলতা নয়।”


আরও পড়ূন: নায়কহীন চলচ্চিত্রে দীঘি


এই পোস্টের সঙ্গে একটি ছবিও যুক্ত করে পোস্ট করেছেন তিনি। কপালে ভাঁজ, চশমার আড়ালে বেশ গম্ভীর মুখে চঞ্চল বাস্তবের উল্লেখ করলেন। বয়স হচ্ছে, হিরো হলেও তিনি এখন মধ্যবয়সী চরিত্রে অভিনয় করতেই বেশি সাবলীল।


আরও পড়ূন: নতুন লুকে নগর বাউল, ছবি ভাইরাল


হাওয়া সিনেমা মুক্তির পরই জানা গেছে চঞ্চলের জনপ্রিয়তাও দিনকে দিন বেড়েই চলেছে। ভারতেও অভিনেতার হাওয়া রিলিজ করার পরই তার জনপ্রিয়তা আরও বেশি করে বোঝা গিয়েছিল। কারাগারও বেশ পছন্দ করেছেন অনুরাগীরা। এদিকে, দুই বাংলার সকলেই মুখিয়ে রয়েছেন মৃণাল সেনের ভূমিকায় তাকে দেখার জন্য। এই ছবিতেই  তার স্ত্রীর চরিত্রে অর্থাৎ গীতা সেনের ভূমিকায় রয়েছেন কলকাতার মনামী ঘোষ।


জেবি/এসবি