বাংলাদেশের ডিরেক্টররা আমাকে নিয়ে ভাবেন কম: নুসরাত ফারিয়া


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৭:৩৯ অপরাহ্ন, ২রা সেপ্টেম্বর ২০২৩


বাংলাদেশের ডিরেক্টররা আমাকে নিয়ে ভাবেন কম: নুসরাত ফারিয়া
নুসরাত ফারিয়া

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া। দুই দেশেই বাংলায় সমান তালে কাজ করে যাচ্ছেন তিনি। এই নায়িকার দাবি, বাংলাদেশের পরিচালকেরা তাকে নিয়ে কম ভাবেন। কেন কম ভাবেন তার ব্যাখ্যাও দিয়েছেন ফারিয়া। 


শুক্রবার (১ সেপ্টেম্বর) একটি অনুষ্ঠানে গণমাধ্যমকর্মীদের প্রশ্নের উত্তরে নুসরাত ফারিয়া বলেন, “বাংলাদেশের ডিরেক্টররা আমাকে নিয়ে ভাবেন কম। তারা হয়তো মনে করেন, ও আচ্ছা, সে খুব সুন্দরী! তাকে মনে হয় ভাঙা যাবে না। আমার মনে হয়, নুর ইমরান মিঠু সেটা করিয়ে দেখিয়েছেন ‘পাতালঘর’-এ। আমি যে রকম ভালোবাসা ‘পাতালঘর’ থেকে পেয়েছি বা সাড়া পেয়েছি, সেটা আসলেই অন্য রকম। ”


আরও পড়ুন: নেচেছি, কোনো আইটেম গানে হাজির হইনি: ভাবনা


তিনি আরও বলেন, “পুজোতে কলকাতায় মুক্তি পাবে ‘রকস্টার’। ‘মুজিব’ আসবে এ বছরেই। এসবের বাইরে সামনে আরেকটি গানও মুক্তি পাবে। অনেক কিছুই আসছে। আমি আমার এ সময় উপভোগ করছি। অনেক বছর ধরেই এ রকম পরিকল্পনামাফিক কাজ করতে চাচ্ছিলাম, আমার সাথে যেটা যায়। আমার মনে হয়, একজন ফিমেল অ্যাক্টরকে সঠিকভাবে প্রতিষ্ঠিত করার জন্য যে ধরনের কাজ দরকার ক্যারিয়ারে, এখন এসে আমি পাচ্ছি।”


আরও পড়ুন: লাস্যময়ী লুকে পরীমনি


তার সর্বশেষ কলকাতায় ‘বিবাহ অভিযান-২’ সিনেমা মুক্তি পায়। অপরিকে,  ঢাকায় সর্বশেষ ‘সুড়ঙ্গ’ সিনেমায় তাকে দেখা যায়। এ ছাড়া চরকিতেও মুক্তি পেয়েছে ‘পাতালঘর’ নামের একটি ওয়েব ফিল্ম।


জেবি/এসবি