অনেক দিনের স্বপ্ন বঙ্গবন্ধুর কবর জিয়ারত করব: হিরো আলম


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৮:১২ অপরাহ্ন, ৩রা সেপ্টেম্বর ২০২৩


অনেক দিনের স্বপ্ন বঙ্গবন্ধুর কবর জিয়ারত করব: হিরো আলম
হিরো আলম | ফাইল ছবি

আগামী নির্বাচনে কোনো দলীয় প্রতীক নিয়ে অংশ নেয়ার পরিকল্পনা রয়েছে তার। তিনটি আসনের কথা ভেবে রেখেছেন। যেকোনো একটি আসন বা তিনটি আসন থেকেই নির্বাচন করবেন বলে জানিয়েছেন ইউটিউবের আলোচিত কনটেন্ট ক্রিয়েটর আশরাফুল হোসেন ওরফে হিরো আলম। 


আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে দলীয় প্রতীক নিয়ে নির্বাচন করবেন হিরো আলম। কিছুদিন আগে এমনই গুঞ্জন উঠে নানা মাধ্যমে। সম্প্রতি গণমাধ্যমের সঙ্গে এ ব্যাপারে কথা বলার সময় এমনটা জানান তিনি।


হিরো আলম বলেন,  “চিন্তা করেছি কোনো দলীয় প্রতীক নিয়ে নির্বাচনে অংশ নেব। তিনটি আসনের কথা ভেবেছি। এর মধ্যে রয়েছে ঢাকা-১৭, বগুড়া-৪ ও বগুড়া-৬। আসনগুলোর মধ্যে যেকোনো একটি থেকে নির্বাচনে অংশ নেব।”


তিনি আরও বলেন, “এবার তিনটি আসনেই নির্বাচন করতে পারি। কিন্তু এ ব্যাপারে এখনই কিছু জানাতে চাচ্ছি না। পরে কথা বলব। সেই সময় সবাইকে চমক দেব।”


হিরো আলম  জানালেন, তার অনেক দিনের স্বপ্ন ও নেশা গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় গিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কবর জিয়ারত করবেন। বঙ্গবন্ধুর কবরে ফুল দিয়ে তাকে শ্রদ্ধা জানাবেন।


আরও পড়ুন: দেশে ‘জওয়ান’ মুক্তি দিলেই আন্দোলন: ঝন্টু


তিনি বলেন, “এটা আমার অনেক দিনের স্বপ্ন। বঙ্গবন্ধুর কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানাব আমি। আর সেই স্বপ্ন এবার সত্যি হতে যাচ্ছে।”


হিরো আলম বলেন, “আগামী ৯ সেপ্টেম্বর সকালে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় যাব আমি। সেখানে সারাদিন থাকব-এমনটাই পরিকল্পনা করেছি। এছাড়া বঙ্গবন্ধুর বাড়ির আশপাশের মানুষের সঙ্গে সময় কাটানোরও পরিকল্পনা করেছি। সেখানে সাধারণ মানুষের সঙ্গে কথা বলব।”


আরও পড়ুন: ‘টাইগার ৩’কবে মুক্তি পাবে, জানালেন সালমান


উল্লেখ্য, গেল জুলাইয়ে ঢাকা-১৭ আসনের উপনির্বাচনে অংশ নেন হিরো আলম। ভোটগ্রহণের দিন তার ওপর হামলা চালানো হয়। এর আগে, গত ফেব্রুয়ারিতে বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) ও বগুড়া-৬ (সদর) আসনের উপনির্বাচনেও স্বতন্ত্র প্রার্থী হিসেবে অংশ নিয়েছিলেন তিনি। তবে এ পর্যন্ত কোনোটিতেই জয়ের দেখা পাননি।


জেবি/এসবি