‘অশ্লীল’ চরিত্রে অভিনয় প্রসঙ্গে মুখ খুললেন তানজিকা


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১২:১১ অপরাহ্ন, ৪ঠা সেপ্টেম্বর ২০২৩


‘অশ্লীল’ চরিত্রে অভিনয় প্রসঙ্গে মুখ খুললেন তানজিকা
তানজিকা আমিন

বর্তমান সময়ে টেলিভিশন কিংবা সিনেমা হলের চেয়ে নেটফ্লিক্স, অ্যামাজন প্রাইম, ডিজনি প্লাস, হটস্টারসহ অন্যান্য ওটিটি প্লাটফর্মেই দর্শকদের বেশি টানছে। তবে প্ল্যাটফর্মটির বিরুদ্ধে অভিযোগ, অকারণেই মাধ্যমটিতে অশ্লীল দৃশ্য রাখা হয়। এ বিষয়টি নিয়ে মুখ খুললেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তানজিকা আমিন।


সম্প্রতি গণ মাধ্যমের সঙ্গে আলাপকালে পর্দায় অশ্লীল দৃশ্যে অভিনয় করা প্রসঙ্গে তিনি বলেন, “অশ্লীল দৃশ্যের জন্য শুধু একজন ডিরেক্টর দায়বদ্ধ নয়, একজন শিল্পীরও দায়বদ্ধতা রয়েছে। পর্দায় একজন শিল্পী কী করবে, কতটুকু করবে তা মাথায় থাকা দরকার।”


আরও পড়ুন: কিংবদন্তী গীতিকার গাজী মাজহারুল আনোয়ারের প্রথম মৃত্যুবার্ষিকী আজ


তানজিকা আরও বলেন, “আমি পর্দায় কী করব সেটা সম্পূর্ণ আমার ওপর নির্ভরশীল। ডিরেক্টর অশ্লীল দৃশ্য চাইলেই তাতে শিল্পীর অভিনয়ের যৌক্তিকতা নেই। কারণ, একজন শিল্পী হিসেবে আমি আমার কলাকুশলী কিংবা সহকর্মীর কাছে দাবি রাখতেই পারি যে, কোনো কারণ ছাড়া অশ্লীল দৃশ্যে অভিনয় করব না।”


আরও পড়ুন: অনেক দিনের স্বপ্ন বঙ্গবন্ধুর কবর জিয়ারত করব: হিরো আলম


অযথা কিংবা অপ্রয়োজনে শুধুমাত্র কিছু অশ্লীল দৃশ্যের দর্শকের জন্য অশ্লীল দৃশ্যে অভিনয় করার কোনও মানেই বলেও মনে করেন এই অভিনেত্রী।


আগামী পয়লা অক্টোবর তানজিকা আমিন অভিনীত ‘অমীমাংসিত’ ওয়েব ফিল্মটি মুক্তি পাবে । তাঁর সঙ্গে বিপরীতে অভিনয় করেছেন ইমতিয়াজ বর্ষণ।


জেবি/এসবি