‘জওয়ান' দেখে টিকিটের টাকা ফেরত চাইলেন দম্পতি!


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১২:২৯ অপরাহ্ন, ১৩ই সেপ্টেম্বর ২০২৩


‘জওয়ান' দেখে টিকিটের টাকা ফেরত চাইলেন দম্পতি!
ছবি: সংগৃহীত

বিশ্বব্যাপী প্রেক্ষাগৃহে ঝড় তুলছে ‘জওয়ান’। মুক্তির আগে থেকেই ছবিটি ঘিরে অনুরাগীদের ব্যাপক উন্মাদনা ছিল। কারণ, সিনেমাটি শাহরুখ খানের। মুক্তির পরে সেই উন্মাদনার প্রমাণ মিলেছে বক্স অফিস ব্যবসার পরিসংখ্যানে। শাহরুখের এই সিনেমা বলিউডের ইতিহাসে সবচেয়ে দ্রুত ৫০০ কোটি আয়কারী হিসেবে শীর্ষে উঠে এসেছে। কারণ, মুক্তির দিনেই দেশে (ভারতে) ৭৫ কোটি টাকার আয় করেছিল শাহরুখের সিনেমা। বিশ্বব্যাপী ব্যবসার নিরিখে প্রথম দিন সেই অঙ্ক দাঁড়িয়েছিল ১২৫ কোটিতে। পঞ্চম দিনে বিশ্বব্যাপী বক্স অফিসে মোট ৫৭৫ কোটি টাকার ব্যবসা করেছে ‘জওয়ান’।


এদিকে,  বিশ্ব যখন জওয়ানে মেতেছে তখন ইংল্যান্ডে ঘটেছে উল্টো ঘটনা। সেখানকার একটি প্রেক্ষাগৃহে সিনেমা দেখতে গিয়ে বিরক্ত প্রকাশ করে টিকিটের দাম ফেরত চেয়েছেন এক দম্পতি। এ নিয়ে তারা সামাজিকমাধ্যম ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন।


ভিডিওতে ওই দম্পতি বলেন,“আগ্রহ নিয়ে প্রেক্ষাগৃহে ‘জওয়ান’ দেখতে গিয়েছিলাম। কিন্তু ওই প্রেক্ষাগৃহে ক্লাইম্যাক্সের অংশ থেকে সিনেমার প্রদর্শন শুরু হয়েছিল। ফলে, মোট সময়ের অর্ধেকের মধ্যেই সিনেমা শেষ।”


আরও পড়ুন: বিয়ে করছেন আয়মান-মুনজেরিন


পরে জানা যায় যে, প্রেক্ষাগৃহ কর্তৃপক্ষ ভুলবশত প্রথম ভাগের জায়গায় সিনেমার দ্বিতীয় ভাগ থেকে প্রদর্শন শুরু করে। এই ভুলের মাশুল দিতে হয় দর্শককে। সিনেমা ভালোভাবে দেখতে না পারায় অসন্তুষ্ট তারা। এমনকি রেগে টিকিটের দামও ফেরত দেওয়ার দাবি করেছেন।


আরও পড়ুন: ৫০০ কোটির ঘর ছাড়াল জওয়ান


গত ৭ সেপ্টেম্বর মুক্তি পেয়েছে ‘জওয়ান’। কিং খান এই সিনেমায় দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন। তাকে বাবা ও ছেলে দুই ভূমিকায় দেখা গেছে। অ্যাটলি কুমার পরিচালিত এই সিনেমায় শাহরুখ খান ছাড়া আছেন বিজয় সেতুপতি, নয়নতারা, সানিয়া মালহোত্রা, ঋদ্ধি ডোগরা, প্রিয়ামণি, সুনীল গ্রোভার প্রমুখ। এ ছাড়া ছবিতে ক্যামিও হিসেবে দেখা গেছে দীপিকা পাড়ুকোন ও সঞ্জয় দত্তকে। সাধারণ মানুষ থেকে চিত্র সমালোচক সবাই ‘জওয়ান’-এর প্রশংসায় পঞ্চমুখ।


জেবি/এসবি