ডিবি কার্যালয়ে ডালভাত খেয়ে যা বললেন হিরো আলম


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৬:১৮ অপরাহ্ন, ১৩ই সেপ্টেম্বর ২০২৩


ডিবি কার্যালয়ে ডালভাত খেয়ে যা বললেন হিরো আলম
ছবি: সংগৃহীত

এবার ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) কার্যালয়ে দুপুরের খাবার খেলেন আলোচিত কনটেন্ট ক্রিয়েটর আশরাফুল ইসলাম ওরফে হিরো আলম।


বুধবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে  দুই সহযোগীসহ রাজধানীর মিন্টো রোডের ডিবি কার্যালয়ে প্রবেশ করেন তিনি।


সেই সময় ধারণা করা একটি ভিডিও ক্লিপে মধ্যাহ্নভোজ করতে দেখা যায় হিরো আলমকে। ভিডিও ক্লিপে তাকে বলতে দেখা গেছে, “এটা ঠিক না। দু’রকম খাবার দিচ্ছেন, ঠিক নাকি? অপু আসলে অনেক খাবার দিছেন, নেতা আসলে অনেক কিছু খেতে দিছেন। আমাদের খালি আলু ভর্তা, ডাল, ভাজি দিছেন।” এ সময় হিরো আলমের সঙ্গীরা তার কথায় সায় জানান।


আরও পড়ুন: টিক্কার চরিত্রে জায়েদ খান


হিরো আলম গণমাধ্যমকে বলেন, “আমাকে অজ্ঞাত নম্বর থেকে কল করে আট লাখ টাকা চাঁদা দাবি করা হয়েছে। চাঁদার টাকা না দিলে হত্যার হুমকি দেওয়া হয়েছে। নিরাপত্তার শঙ্কা বিবেচনায় গতরাতেই (১২ সেপ্টেম্বর) ডিএমপির হাতিরঝিল থানায় সাধারণ ডায়েরি করেছি। কিন্তু হুমকিদাতা গ্রেফতার হয়নি। এ ব্যাপারে কোনো ব্যবস্থা নেয়নি হাতিরঝিল থানা পুলিশ। আমি কয়েকবার ফোন করলেও তারা আমার ফোন ধরেনি। তাই বিষয়টি জানাতে ডিবি কার্যালয়ে এসেছি ডিবিপ্রধান হারুন ভাইয়ের সঙ্গে সাক্ষাৎ করতে। আমার দাবি হলো, এ অভিযোগ ডিবি তদন্ত করুক।”


আরও পড়ুন: ‘জওয়ান' দেখে টিকিটের টাকা ফেরত চাইলেন দম্পতি!


এর আগে, গেল ১৯ জুলাই তার অফিসে এসে হুমকি দেওয়ার অভিযোগ করেছিলেন হিরো আলম। সে সময় তিনি সংবাদ সম্মেলন করে সংবাদকর্মীদের বলেছিলেন, “কিছু লোক তাকে মারার জন্য খুঁজছে। নিরাপত্তা নিয়ে তিনি চিন্তিত।”


জেবি/এসবি