নির্মাতা সোহানের মৃত্যুতে যা বললেন শাকিব খান


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১০:৫২ পূর্বাহ্ন, ১৪ই সেপ্টেম্বর ২০২৩


নির্মাতা সোহানের মৃত্যুতে যা বললেন শাকিব খান
ফাইল ছবি

না ফেরার দেশে পাড়ি জমালেন গুণী নির্মাতা সোহানুর রহমান সোহান। বুধবার (১৩ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টায় রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে মারা যান তিনি। বরেণ্য এই পরিচালকের মৃত্যুতে বিভিন্ন অভিনয়শিল্পী ও নির্মাতা-প্রযোজক শোক প্রকাশ করেছেন। এদিন সোহানকে শোক জানাতে ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খান ফিরে গেলেন যেন দুই যুগ আগে!


পরিচালক সোহানের পরিচালনায় ‘অনন্ত ভালোবাসা’ ই সিনেমা হলে মুক্তি পাওয়া শাকিব অভিনীত প্রথম সিনেমা। এতে তার বিপরীতে নায়িকা হিসেবে অভিনয় করে ছিলেন ইরিন জামান। সোহানের মৃত্যু খবর শুনে ক্যারিয়ারের প্রথম দিকের ঘটনাই স্মরণ করলেন তিনি। বুধবার (১৩ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টায় সামাজিকমাধ্যম ফেসবুকে এক পোস্টের মাধ্যমে শোক প্রকাশ করেন নায়ক।


শাকিব খান লিখেছেন, “এই তো কয়েকদিন আগেও সোহান ভাইয়ের সঙ্গে দীর্ঘক্ষণ কথা হচ্ছিল। বলছিলেন, তিনি অসুস্থ, উন্নত চিকিৎসা নিতে জাপান যাবেন। কিন্তু আজ সন্ধ্যায় হঠাৎ করে খবরটি পেয়ে আঁতকে উঠলাম। জানলাম, ভাবীর মৃত্যুর একদিন পরই সোহান ভাইও পৃথিবীর মায়া ত্যাগ করে চলে গেলেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।”


আরও পড়ুন: প্রখ্যাত নির্মাতা সোহানুর রহমান সোহান আর নেই


তিনি আরও বলেন, “আমার এই শাকিব খান নামটি সোহান ভাইয়ের দেয়া। সত্যি কথা বলতে তার সম্পর্কে কিছু বলার বা লেখার ভাষা হারিয়ে ফেলেছি। ভাবী এবং সোহান ভাইকে মহান আল্লাহ পরপারে শান্তিতে রাখুন।”


আরও পড়ুন: ডিবি কার্যালয়ে ডালভাত খেয়ে যা বললেন হিরো আলম


এরপর মাঝরাতে সোহানের উত্তরার বাসায় সশরীরে হাজির হয়ে শাকিব খান শ্রদ্ধা জানালেন অগ্রজ নির্মাতার চিরবিদায়ে। মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) সন্ধ্যায় রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোহানুর রহমান সোহানের স্ত্রী মারা যান। এর পরদিনই না ফেরার দেশে চলে গেলেন বরেণ্য এ পরিচালক।


জেবি/এসবি