ফখরুলকে আর ঢাকায় ঢুকতে দেওয়া হবে না: মেয়র তাপস


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০৫:৫৯ অপরাহ্ন, ২০শে সেপ্টেম্বর ২০২৩


ফখরুলকে আর ঢাকায় ঢুকতে দেওয়া হবে না: মেয়র তাপস
ফাইল ছবি

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে আর ঢাকায় ঢুকতে দেওয়া হবে না বলে মন্তব্য করেছেন দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। বিএনপি মহাসচিব লজ্জায় ঠাকুরগাঁওয়ে গিয়ে মুখ লুকিয়েছেন বলেও দাবি করেন মেয়র তাপস। 


বুধবার (২ সেপ্টেম্বর) রাজধানীর বনশ্রীতে ২নং ওয়ার্ডের উন্নয়ন উৎসবে এ মন্তব্য করেন তিনি। 


বিএনপি নেতাদের সমালোচনা করে মেয়র তাপস বলেন, “২৯ বছর তারা ক্ষমতায় ছিল। কিন্তু তারা জনগণের উন্নয়ন করতে পারেনি। তাদের চোখে কোনোদিনও উন্নয়ন দেখা যাবে না। উন্নয়ন দেখতে হলে সাধারণ জনগণের চোখ দিয়ে দেখতে হবে। তারা ২৯ বছর সরকারে ছিল। ২৯ বছর তারা এ দেশকে ব্যর্থরাষ্ট্রে পরিণত করেছিল।”


আরও পড়ুন: শুধু শমসের-তৈমুর নয়, আরও বহু জন বিএনপি থেকে পালাবে বললনে তথ্যমন্ত্রী


বর্তমান সরকারের উন্নয়নের বর্ণনা দিয়ে তিনি বলেন, “পদ্মা সেতু, মেট্রো রেল, এলিভেটেড এক্সপ্রেসওয়ে- এসব তাদের মস্তিষ্কে আসে না। যে নামগুলো এদেশের মানুষের কাছে অপরিচিত ছিল, সেই নামগুলোর সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। যারা উন্নয়ন দেখে না, তারা উন্নয়ন করতে পারে না। যাদের চোখে উন্নয়ন নেই, যারা স্বপ্ন দেখতে পারে না, তারা কখনও সেই স্বপ্ন বাস্তবায়ন করতে পারবে না।”


আরও পড়ুন: ‘তৈমূর মীরজাফরের মত কাজ করেছে’


মেয়র তাপস বলেন, “আজকে তারা বলে, আওয়ামী লীগ ১০০ বছরেও ক্ষমতায় আসবে না। আজকে তারা বলে, ১০০ বছরেও বুঝি আওয়ামী লীগকে ক্ষমতা থেকে নামানো যাবে না।”


জেবি/এসবি