মোশাররফ করিম ও পরীমনির কল রেকর্ড ফাঁস!


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


মোশাররফ করিম ও পরীমনির কল রেকর্ড ফাঁস!

জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম ও আলোচিত চিত্রনায়িকা পরীমনির একটি ফোনালাপের রেকর্ড ফাঁস হয়েছে। সেখানে শোনা যায়, পরীকে রাতে তার বাসায় যাওয়ার জন্য বলছেন মোশাররফ। মুহূর্তেই কল রেকর্ডটি এখন ভাইরাল।

আসলে বাস্তবের কোনো ফোনালাপ নয়। মূলত তাদের নতুন সিনেমা ‘মুখোশ-এরই অংশ এটি। প্রচারণার কৌশল হিসেবেই এমন পন্থা বেছে নিয়েছেন তারা।

রবিবার (৬ মার্চ) টাইগার মিডিয়ার ফেসবুক পেজে ‘মোশাররফ করিম ও পরিমনির কল রেকর্ড ফাঁস!’ শিরোনামে একটি অডিও প্রকাশ করা হয়। সেখানেই ফোনে কথা বলতে শোনা গেছে পরী-মোশারফকে।

তাদের কল রেকর্ডটি তুলে ধরা হলো-

মোশাররফ : হ্যাঁ, কেমন আছো?

পরিমনি : আপনি কল দিয়েছেন! আমি স্বপ্ন দেখছি না তো!

মোশাররফ : না, আমি স্বপ্ন দেখছি। আমার স্বপ্নের আকাশে অনেক তারা। তারার আমার দরকার নেই, আমি চাঁদের অপেক্ষা করছি। শোনো তোমার জন্য একটা সুখবর আছে।

পরিমনি : বলুন...

মোশাররফ : নতুন উপন্যাস বের হতে যাচ্ছে। নাম ‘মুখোশ। ওই বইয়ে তোমার জন্য একটা সারপ্রাইজ আছে।

পরিমনি : কী সারপ্রাইজ?

মোশাররফ : সেটা তো এখন বলব না। তুমি কাল রাতে আমার বাংলোয় চলে আসো। তখন দেখাই। আর তোমাকে একটু পড়ি। মুশকিল কী জানো? আমি দিনের কোলাহলের মধ্যে পড়তে একদম পারি না, আমার রাত লাগে। রাতের নির্জনতা লাগে।

পরিমনি : অবশ্যই পড়বেন। উপন্যাসটার নাম ‘মুখোশ রাখার কারণ কী?

মোশাররফ : বলব, যদি তুমি রাতে সময় দাও।

প্রসঙ্গত, ‘মুখোশ শিরোনামের গানে কণ্ঠ দিয়েছেন মাইনুল আহসান নোবেল। আব্রাহাম তামিম কথায় গানটির সংগীতায়োজন করেছেন আহমেদ হুমায়ূন। আরেকটি রোমান্টিক গানে কণ্ঠ দিয়েছেন ইমরান মাহমুদুল ও দিলশাদ নাহার কণা। আব্রাহাম তামিমের কথায় এর সংগীতায়োজন ইমন চৌধুরীর।

মুখোশর পরিবেশনার দায়িত্ব নিয়েছে ‘মিশন এক্সট্রিমখ্যাত প্রযোজনা ও পরিবেশনা প্রতিষ্ঠান কপ ক্রিয়েশন। এছাড়া মিউজিক প্রকাশ পাচ্ছে টাইগার মিডিয়ার ব্যানারে। এর আগে ২১ জানুয়ারি সিনেমাটি মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু করোনাভাইরাসের প্রকোপ উর্ধ্বমুখী হওয়ায় আটকে যায় ‘মুখোশ

 ওআ/