নতুন ছবির শুটিংয়ে আলিয়া


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০১:৫৯ অপরাহ্ন, ৭ই অক্টোবর ২০২৩


নতুন ছবির শুটিংয়ে আলিয়া
আলিয়া ভাট - ফাইল ছবি

‘রকি অউর রানি কি প্রেম কাহানি’র পর আবারও করণ জোহরের সঙ্গে সিনেমায় কাজ করতে চলেছেন আলিয়া ভাট। যদিও এই সিনেমার পরিচালক ভাসান বালা, তবে প্রযোজনা করছে করণ জোহরের ধর্মা প্রোডাকশন। 


ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়েছে, অন্তঃসত্ত্বা অবস্থায় অ্যাকশন ছবির শুটিং করেছিলেন আলিয়া। রাহার জন্মের পর ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’র তুম ক্যায়া মিলে গানের শুটিং করেছিলেন। কিন্তু পূর্ণদৈর্ঘ্যের ছবির শুটিং এই প্রথম। বৃহস্পতিবার থেকে ‘জিগরা’র শুটিং শুরু করলেন আলিয়া ভাট।


‘জিগরা’ প্রযোজনা করছেন ধর্মা প্রোডাকশন। যৌথ প্রযোজক আলিয়া স্বয়ং। সিনেমার সেট থেকে প্রথম দিনের বেশ কিছু ঝলক শেয়ার করেন আলিয়া। প্রথম ছবিতে ভ্যানিটি ভ্যানের দিকে একদৃষ্টে তাকিয়ে রয়েছেন নায়িকা। অপর সিনেমায় মেকআপের ফাঁকে হালকা মেজাজে পাওয়া গেল অভিনেত্রীকে। প্রথম দিন বোনের ছবির সেটে হাজির ছিলেন শাহিন ভাট।


আরও পড়ুন: চুমু কাণ্ডে মুখ খুললেন জয়া


ছবির ক্যাপশনে আলিয়া লিখেছেন, “আর শুটিং শুরু হলো….আমাদের জিগরা-কে প্রাণবন্ত হয়ে উঠবার প্রথম দিন… সঙ্গে থাকুন, আমরা আমাদের হৃদয়ের টুকরোকেই হাজির করব আপনাদের সামনে। অনেক আশা রয়েছে, দারুণ একটা জার্নির অপেক্ষায়।”


আরও পড়ুন: বাস্তবেও অনেক মেয়ের জীবনে এমন ঘটনা আছে: পূজা


বক্স অফিসে আলিয়ার শেষ ছবি ছিল “রকি অউর রানি কি প্রেম কাহানি”। করণের ‘স্টুডেন্ট অব দি ইয়ার’ দিয়ে ইন্ডাস্ট্রিতে নিজের জার্নি শুরু করেছিলেন আলিয়া। ১১ বছর পর করণের সহপ্রযোজক তিনি। যদিও প্রযোজক হিসেবে আলিয়ার পথচলা শুরু হয়েছে আগেই। নায়িকার ইটারন্যাল সানসাইন প্রোডাকশনের ব্যানারে তৈরি হয়েছে নেটফ্লিক্সের ছবি ‘ডার্লিংস’।


জেবি/এসবি