১০০ গানের প্রজেক্টে এইচ আর ফারদিন খান


Janobani

সাইফুল বারী

প্রকাশ: ০৪:৪৪ অপরাহ্ন, ১১ই অক্টোবর ২০২৩


১০০ গানের প্রজেক্টে এইচ আর ফারদিন খান
ফিহা মিউজিকের কর্ণধার এটিএম ফিরোজ মন্ডল - কণ্ঠশিল্পী ও সুরকার এইচ আর ফারদিন খান

সম্প্রতি ১০০ গানের প্রজেক্টে চুক্তিবদ্ধ হয়েছেন কণ্ঠশিল্পী ও সুরকার এইচ আর ফারদিন খান। গানগুলো প্রকাশ হবে তার কণ্ঠেই। এরই মধ্যে অনেকগুলো গানের কাজও সম্পূর্ণ হয়েছে। বাকি কাজগুলো পর্যায়ক্রমে চলবে। নিজের কথা, সুর ছাড়াও বিভিন্ন গীতিকার এবং সুরকারের সুরেও কাজ করা হচ্ছে। প্রতিটি গানই প্রকাশ হবে। ভিডিও আকারে। গানগুলো প্রকাশ করবে 'ফিহা মিউজিক' ইউটিউব চ্যানেল এবং 'এটিএম' এন্টারটেইনমেন্ট ফেসবুক পেইজে। এমনটাই জানালেন কণ্ঠশিল্পী ফারদিন। খান।


তিনি বলেন, অনেকদিন পর আবারো নতুন কিছু কাজ নিয়ে মাঠে আসছি। আশা করছি, প্রতিটি কাজই শ্রোতা নন্দিত হবে। মাঝখানে ব্যক্তিগত কারনে কাজকাম থেকে একটু দূরে ছিলাম। আবারও অনেকগুলো প্রজেক্ট হাতে নিয়েছি।


এর বাহিরেও বিভিন্ন কোম্পানির কাজ চলছে। শুধু তাই নয়, তার সুরে এবং লেখায় 'ফিহা মিউজিক'র ব্যানারে আসছে বাংলাদেশের স্বনামধন্য অনেক শিল্পীর গান। ইতিমধ্যে রিলিজ হয়েছে- কণ্ঠশিল্পী মনির খান, শামস, রাজু মন্ডল, গগন সাকিবসহ আরো অনেকের গান। 


আরও পড়ুন: ছেলে ও নিজের জন্মদিনে কেক কাটবেন না অপু বিশ্বাস


এই প্রসঙ্গে ফিহা মিউজিকের কর্ণধার এটিএম ফিরোজ মন্ডল বলেন, এইচ আর ফারদিন খান। খুব ভালো ছেলে। তার কণ্ঠ আমার কাছে খুবই ভালো লাগে তার সুর অসাধারণ, আমারও ভালো লাগে। তাই ওনার সঙ্গে কাজ করে মজা পাচ্ছি। আশা করছি, প্রতিটি কাজই শ্রোতাদের ভালো লাগবে ।


জেবি/এসবি