মেয়ের বিয়ের দিনক্ষণ জানিয়ে আবেগ আপ্লুত হয়ে যা বললেন আমির


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১১:৪২ পূর্বাহ্ন, ১২ই অক্টোবর ২০২৩


মেয়ের বিয়ের দিনক্ষণ জানিয়ে আবেগ আপ্লুত হয়ে যা বললেন আমির
ছবি: সংগৃহীত

বলিউডের জনপ্রিয় অভিনেতা আমির খান। তার মেয়ে সারেন ইরা ও শরীরচর্চার প্রশিক্ষক নূপুর শিখর গত ২০২২ সালের ১৮ নভেম্বর বাগদান সারেন। এবার তাদের বিয়ের তোড়জোড় শুরু করেছে খান পরিবার। কথা ছিল চলতি মাসের ৩ তারিখে সাত পাকে বাঁধা পড়বেন আমির-কন্যা। তবে পিছিয়ে যায় বিয়ের তারিখ।


অবশেষে মেয়ের বিয়ের কথা নিজেই জানালেন আমির খান। ২০২৪ সালের ৩ জানুয়ারি বিয়ে ইরা খানের। জামাই কেমন সে কথাও জানালেন বলিউডের মিস্টার পারফেক্টশনিষ্ট।


আরও পড়ুন: আবারও বাংলাদেশের সিনেমায় বলিউডের রাহুল দেব


একমাত্র মেয়ের বিয়ের প্রস্তুতি শুরু করে দিয়েছেনএ অভিনেতা। জানালেন ইরার জন্য নূপুর একেবারে যোগ্য সঙ্গী। আমির বললেন, “এই কথাটা হয়তো সিনেমার সংলাপের মতো শোনাবে। তাও বলছি নূপুর আমাদের ছেলেই। ইরা যে সময় অবসাদের সঙ্গে লড়াই করছিল, সেই সময় প্রতিটা মুহূর্তে মেয়েকে সঙ্গ দিয়েছে। আর ওরা একে অপরের সঙ্গে খুশি সেটাই যথেষ্ট। এ ছাড়াও বলব নূপুরের মায়ের কথা। খুব ভাল মানুষ। উনি আমাদের পরিবারের এক জন হয়ে উঠেছেন। এ বিয়ে নিয়ে আমি যেমন খুশি, তেমনই জানি বিয়ের দিন আমাকে সামলানো যাবে না। আমি সে দিন খুব কাঁদব। কারণ আমি আমার আবেগ চেপে রাখতে পারি না।”


আরও পড়ুন: ছেলে ও নিজের জন্মদিনে কেক কাটবেন না অপু বিশ্বাস


এই মুহূর্তে ছবি থেকে কিছুটা সময় বিরতি নিয়েছেন অভিনেতা। লাল সিংহ চড্ডার ব্যর্থতার পর নাকি ছবির প্রতি ভালবাসা শেষ হতে শুরু করে। তবে পরিবার ছেলে-মেয়েদের সঙ্গে সময় কাটিয়ে এখন অনেকটা ভাল আছেন তিনি, জানালেন আমির খান। সূত্র : আনন্দবাজার পত্রিকা।


জেবি/এসবি