অঞ্জন দত্তের ওয়েভ সিরিজে তমা মির্জা


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১১:৪৩ পূর্বাহ্ন, ১৪ই অক্টোবর ২০২৩


অঞ্জন দত্তের ওয়েভ সিরিজে তমা মির্জা
অঞ্জন দত্ত - তমা মির্জা | ছবি: সংগৃহীত

কলকাতার শ্রোতাপ্রিয় সংগীতশিল্পী অঞ্জন দত্ত।  অভিনয়,গান, পরিচালনা- সবক্ষেত্রে তিনি চর্চিত। এবার তিনি বাংলাদেশি ওয়েভ সিরিজ নির্মাণ করছেন এই বরেণ্য কণ্ঠশিল্পী। ‘দুই বন্ধু’ শিরোনামে এই মিউজিক্যাল ওয়েব সিরিজে অভিনয় করবেন তমা মির্জা।


এ প্রসঙ্গে তমা মির্জা বলেন, “অঞ্জন দত্তের পরিচালনায় কাজ করব—এটা ভেবে অনেক উত্তেজনা কাজ করছে। দারুণ একটি গল্পে নির্মাণ হচ্ছে সিরিজটি। শিগগিরই সিরিজটির কাজ শুরু হবে। শুটিং করার পর পুরো জার্নির অভিজ্ঞতা শেয়ার করতে পারব। আপাতত শুটিং শুরুর অপেক্ষায় আছি।”

 

জানা যায়, দেশের একটি ওটিটি প্ল্যাটফর্মের জন্য এই মিউজিক্যাল ওয়েব সিরিজ বানাবেন অঞ্জন দত্ত। নির্মাণের পাশাপাশি সিরিজটিতে অভিনয়ও করবেন অঞ্জন দত্ত। সিনেমায় তমা মির্জা ছাড়া আরও থাকছেন  সুপ্রভাত, শাওন চক্রবর্তীসহ দুই বাংলার একঝাঁক জনপ্রিয় অভিনয়শিল্পী।


আরও পড়ুন: মেয়ের বিয়ের দিনক্ষণ জানিয়ে আবেগ আপ্লুত হয়ে যা বললেন আমির


দুই বন্ধুর সংগীত ভাবনাকে কেন্দ্র করে এগিয়ে যাবে এই ওয়েভ সিরিজের গল্প। মিউজিক্যাল এই ওয়েব সিরিজটিতে বড় চমক হিসেবে থাকছে অঞ্জন দত্তের গাওয়া নতুন ছয়টি গান। বিঞ্জ অরিজিনাল ‘দুই বন্ধু’ ওয়েব সিরিজটি প্রযোজনা করছেন হাসিবুল হাসান তানিম।


আরও পড়ুন: আবারও বাংলাদেশের সিনেমায় বলিউডের রাহুল দেব


গেল ৩০ সেপ্টেম্বর ঢাকায় এসেছিলেন অঞ্জন দত্ত। ওই দিন সন্ধ্যায় ঢাকার তেজগাঁওয়ের আলোকি কনভেনশন সেন্টারে ‘অঞ্জন দত্ত ইন মেট্রোপলিস’ শিরোনামের কনসার্টে গান পরিবেশন করেন তিনি। সেখানেই তিনি এই ওয়েব সিরিজের ঘোষণা দেন অঞ্জন দত্ত।


জেবি/এসবি