নতুন লুকে ওমর সানী


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১১:১২ পূর্বাহ্ন, ১৭ই অক্টোবর ২০২৩


নতুন লুকে ওমর সানী
ওমর সানী- ছবি: সংগৃহীত

নব্বই দশকের জনপ্রিয় চিত্রনায়ক ওমর সানী। নিজের ক্যারিয়ারে অসংখ্য সুপারহিট সিনেমা উপহার দিয়েছেন তিনি। নায়ক হয়ে রুপালি পর্দায় যাত্রা শুরু করলেও একটা সময় এসে খলনায়ক চরিত্রে অভিনয় করেও সফলতা পান। তবে মাঝে অনিয়মিত হয়ে পড়েছিলেন তিনি। অবশেষে প্রায় দুই বছর পর নতুন লুকে ক্যামেরার সামনে হাজির হলেন ওমর সানী।


জানা যায়, গেল ১০ অক্টোবর থেকে ‘ডেড বডি’ নামের একটি সিনেমায় কাজ শুরু করেছেন তিনি। তবে এবার আর নায়ক বা খলনায়ক নয়, এক আধ্যাত্মিক চরিত্রে দেখা যাবে ওমর সানীকে।


ওমর সানী বলেন, “অনেক দিন চলচ্চিত্রে কাজ করি না। সিনেমায় নায়ক থেকে ভিলেন চরিত্রে কাজ শুরু করেছিলাম। পর্দায় ভিলেন হিসেবে দর্শকের সাড়া পাওয়ার পাশাপাশি আমার অনেকগুলো সিনেমাও সুপারহিটও হয়েছে। কিন্তু আমার মেয়ে কখনোই চায়নি যে আমি খলনায়ক চরিত্রে কাজ করি। তাই মেয়ের চাওয়াকে প্রাধান্য দিয়ে এই চরিত্র থেকে নিজেকে সরিয়ে নিয়েছি। অনেক দিন সিনেমায় কাজ করা হয়নি। এই চরিত্র একটু অন্য রকমের, তাই কাজটি করছি।”


সিনেমায় নিজের চরিত্র নিয়ে তিনি বলেন, “সিনেমাটি মূলত হরর গল্পের এবং ফ্যান্টাসি আছে। এখানে আমার চরিত্রটি একটু তান্ত্রিক গোছের। একটি মেয়ে মারা যায়। সেই মেয়ের আত্মাকে আমি দেখতে পাই। আত্মাও আমাকে দেখে। তাকে ধরার পেছনে ছুটি। কারণ, তার মাধ্যমেই পাওয়ার, ব্ল্যাক ম্যাজিক করার ক্ষমতা আয়ত্ত করতে পারব।”


আরও পড়ুন: বঙ্গবীরের দলে যোগ দিলেন গায়ক নকুল কুমার


এ চিত্রনায়ক বলেন, এই চরিত্রের গেটআপ, অঙ্গভঙ্গি একদম অন্য রকমের। সংলাপ বলাটাও ভিন্ন, যেটি আগে কখনও করা হয়নি আমার। এ রকম একটি চরিত্রের রূপ দেওয়ার জন্য আমাকে মুখে-শরীরের বিভিন্ন জায়গায় ট্যাটুও আঁকতে হয়েছে। এই সিনেমায় দর্শকরা আমাকে নতুনভাবে পর্দায় দেখতে পাবেন।


এখন থেকে ফের নিয়মিত অভিনয়ে ওমর সানীকে দেখা যাবে কি না? এর জবাবে ওমর সানি বলেন, নিয়মিত সিনেমা করব। তবে ইতিবাচক চরিত্রে কাজ করব, খলনায়ক নয়। যদি হিন্দি সিনেমা ‘অগ্নিপথ’র সঞ্জয় দত্তের মতো চরিত্র পাই, তাহলে নেতিবাচক চরিত্রে একটা সিনেমা করতে পারি।


আরও পড়ুন: মঙ্গলবার রাতে সেলিব্রিটি ক্রিকেট লিগের ফাইনাল


ইতোমধ্যে গেল ১০ অক্টোবর থেকে ঢাকা, সাভার মিলিয়ে ‘ডেড বডি’ সিনেমার শুটিং চলছে বলে জানিয়েছেন ওমর সানী। আগামী ২৩ অক্টোবর থেকে বান্দরবানে হবে শুটিং। সেখানেই এই সিনেমার শুটিং শেষ হয়ে যাবে।


প্রসঙ্গত, ওমর সানী ছাড়া ‘ডেড বডি’ সিনেমায় আরও অভিনয় করছেন বাংলাদেশের রোশান, কলকাতার অন্বেষা রায় প্রমুখ।


জেবি/এসবি