আবারও বাবা হলেন অভিনেতা জিৎ


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০১:৫২ অপরাহ্ন, ১৭ই অক্টোবর ২০২৩


আবারও বাবা হলেন অভিনেতা জিৎ
জিৎ - ছবি: সংগৃহীত

গেল মাসের শেষ দিকে স্ত্রী ও কন্যাসন্তানকে প্রকাশ্যে এনে সুখবর জানিয়েছিলেন কলকাতার জনপ্রিয় অভিনেতা জিৎ। তখন বাবা হতেন যাওয়ার কথা বলেছিলেন। আর এবার সরাসরি সুখবর দিলেন। সোমবার (১৭ অক্টোবর) জানালেন বাবা হয়েছেন এই অভিনেতা।


ভারতীয় গণমাধ্যমের খবর, জিতের স্ত্রী মোহনা সন্তানের জন্ম দিয়েছেন। এবার পুত্রসন্তান হয়েছে তাদের। আর আনন্দের এই খবর সামাজিকমাধ্যম ইনস্টাগ্রামে এক পোস্টে শেয়ার করেছেন নায়ক।


জিৎ লিখেছেন, “আমরা অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি, আমাদের ছেলে সন্তান এসেছে পৃথিবীতে। আমাদের জন্য সবাই প্রার্থনা করবেন। এত সুন্দর অভিজ্ঞতা প্রকাশের ভাষা নেই আমাদের।”


আরও পড়ুন: নতুন লুকে ওমর সানী


এদিকে, জিতের এই পোস্টে ভক্ত-শুভাকাঙ্ক্ষীরা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। পাশাপাশি ইন্ডাস্ট্রির সহকর্মীরাও শুভেচ্ছা জানিয়েছেন। অভিনেত্রী শুভশ্রী মন্তব্যের ঘরে লেখেন, ‘শুভেচ্ছা। আমি তো আগেই বলেছিলাম।’


আরও পড়ুন: বঙ্গবীরের দলে যোগ দিলেন গায়ক নকুল কুমার


প্রসঙ্গত,গেল ২৭ সেপ্টেম্বর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে স্ত্রী ও কন্যাসন্তানের সঙ্গে বিশেষ ফটোগ্রাফের কয়েকটি ছবি পোস্ট করেছিলেন জিৎ। সেই সময় ক্যাপশনে লিখেছিলেন, “অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি, পরিবারে নতুন সদস্য আসতে যাচ্ছে। আমাদের দ্বিতীয় সন্তান আসতে যাচ্ছে। সবার আশীর্বাদ কামনা করছি।”


জেবি/এসবি