হঠাৎ দেখা শাকিব-শুভর


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৩:২০ অপরাহ্ন, ২৪শে অক্টোবর ২০২৩


হঠাৎ দেখা শাকিব-শুভর
ছবি: ফেসবুক থেকে নেওয়া

ভারতের উত্তর প্রদেশের বেনারস ও এলাহাবাদে ‘দরদ’ সিনেমার কাজে অংশ নিতে অংশ নিতে মুম্বাই যাচ্ছেন ঢাকাই সিনেমার সুপার স্টার শাকিব খান।  


মঙ্গলবার (২৪ অক্টোবর) সকালে মুম্বাইয়ের উদ্দেশ্যে ঢাকা ছেড়েছেন তিনি।  সেসময় বিমানবন্দরে দেখা হয় আরেক অভিনেতা আরিফিন শুভর সঙ্গে। আগামী ২৭ অক্টোবর ভারতে মুক্তি পাচ্ছে ‘মুজিব: একটি জাতির রূপকার’সিনেমাটি।এ উপলক্ষে ভারতে যাচ্ছেন শুভ। 


দুই অভিনেতার যাত্রা একদিনে হওয়ায় বিমানবন্দরে দেখা হয়ে যায় তাদের। সোশ্যাল মিডিয়া ফেসবুকে সেই মুহূর্তের ছবি পোস্ট করেছেন দুই অভিনেতাই।


এক সঙ্গে ছবি পোস্ট করে  শাকিব খান লিখেছেন,‘দরদ’ সিনেমার শুটিংয়ে যাচ্ছি ইন্ডিয়া। ঢাকা এয়ারপোর্টে হঠাৎ দেখা আরিফিন শুভর সঙ্গে। তার গন্তব্য ‘মুজিব: একটি জাতির রূপকার’ সিনেমার ভারতে মুক্তি। লাউঞ্জের গল্পে উঠে এলো মুজিব সিনেমা নিয়ে তার স্ট্রাগল, তার ত্যাগ, পরিশ্রম ও অধ্যবসায়। শোনালো স্বপ্নের কথাও। ওর চোখে চকচক করছিল উচ্ছ্বাস।


তিনি আরও লিখেছেন,আমি সত্যিই তোমাকে নিয়ে অনেক বেশি গর্বিত শুভ। অনেক শুভকামনা।


আরও পড়ুন: গাজার মানুষের পাশে দাঁড়ালেন আতিফ আসলাম


অপরদিকে,শাকিব খানের সঙ্গে ছবি পোস্ট করে শুভ লেখেন, ‘রাজবাদশা ব্যাপার সেপার আর কি’


জানা যায়,‘দরদ’ সিনেমায় শাকিব খানের বিপরীতে দেখা যাবে বলিউডের সোনাল চৌহানকে। ২০০৮ সালে ইমরান হাশমির সঙ্গে বলিউডের ‘জান্নাত’ সিনেমা দিয়ে রূপালি পর্দায় পথচলা শুরু সোনাল চৌহানের। সর্বশেষ এ অভিনেত্রীকে দেখা গেছে ‘আদিপুরুষ’ সিনেমায়।


আরও পড়ুন: শিল্পকলা একাডেমিতে জাকজমকপূর্ণ গণজাগরনের নৃত্য উৎসব


‘দরদ’ সিনেমায় বিভিন্ন চরিত্রে আরও আছেন বাংলাদেশের মিশা সওদাগর, লুৎফর রহমান জর্জ, এলিনা শাম্মী, জেসিয়া ইসলাম, ভারতের পায়েল সরকার, রাহুল দেব প্রমুখ। বাংলা, হিন্দি, তামিল, মালয়ালাম—এই চার ভাষায় সিনেমাটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।


সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছে ভারতের এসকে মুভিজ, ওয়ান ওয়ার্ল্ড মুভিজ, বাংলাদেশের অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট ও কিবরিয়া ফিল্মস।


জেবি/এসবি