আবারও ফ্লপের মুখ দেখলেন কঙ্গনা!


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৪:৫৭ অপরাহ্ন, ৩০শে অক্টোবর ২০২৩


আবারও ফ্লপের মুখ দেখলেন কঙ্গনা!
ছবি: সংগৃহীত

বলিউডের অন্যতম আলোচিত অভিনেত্রী কঙ্গনা রানাউত। পেশাগত কারণে যতটা আলোচনায় থাকেন তিনি, তার চেয়ে বেশি ঘোরাফেরা বিতর্কিত পরিসরে। বিতর্ক যার পিছু ছাড়ে না তিনিই কঙ্গনা। বলিউডে বন্ধু বলে নাকি কেউ নেই তার। বড্ড একা কঙ্গনা। 


নিন্দুকেরা বলেন, বলিউডে কেউই নাকি তার সঙ্গে কাজ করতে রাজি নন, চারপাশে এত শত্রু তার। তাই নিজেই প্রযোজনা সংস্থা খুলেছেন। নিজের ছবির প্রযোজক কঙ্গনা নিজেই। একের পর এক ছবি মুক্তি পাচ্ছে তার। তবে ভাগ্যে শিকে ছিঁড়ছে না। 


আরও পড়ুন: রণবীর-দীপিকা নিয়ে নিন্দার ঝড়


এক সময়  যে এ অভিনেত্রী বক্স অফিসে দাপট দেখাতেন, এখন তার ভাগ্যে যেন শুধুই ব্যর্থতা। এই উৎসবের মৌসুমে মুক্তি পেয়েছে তার নতুন ছবি ‘তেজাস’। গেল ২৭ অক্টোবর মুক্তি পায় সিনেমাটি। ছবি নিয়ে আশাবাদী ছিলেন বলিউডের কুইনও। কিন্তু প্রথম দিনেই যেন হিসাবটা স্পষ্ট।


‘মণিকর্ণিকা’, ‘থালাইভি’ কিংবা ‘পঙ্গা’— একের পর এক ছবি মুখ থুবড়ে পড়েছে কঙ্গনার। তবে তিনি হাল ছাড়ার পাত্রী নন। 


আরও পড়ুন: নিজের সঙ্গে আর ফাইট করতে চাই না: সারিকা


সর্বশেষ সিনেমা ভাল ফল করবে বলে আশা ছিল তার। তবে বক্স অফিস রিপোর্ট হাতে আসতেই স্পষ্ট। আবারো ফ্লপ কঙ্গনা। প্রথম দিনে এই সিনেমার আয় ১ কোটি ২৫ লাখ রুপি। দেশের মাল্টিপ্লেক্সগুলো থেকে সংগ্রহ হয়েছে মোটে ৮৫ লাখ রুপি। যে গতিতে এগোচ্ছে কঙ্গনার ‘তেজাস’, তাতে পাঁচ নম্বর ফ্লপের মুখ দেখতে চলেছেন অভিনেত্রী। কঙ্গনার এই ফ্লপের শুরু ২০১৯ সালে ‘ধাকাড়’ ছবির মাধ্যমে। তারপর যা-ই করছেন, সবই প্রত্যাখ্যান করেছে দর্শক।


জেবি/এসবি