নতুন ছবিতে বাঁধন


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৪:০৫ অপরাহ্ন, ২১শে নভেম্বর ২০২৩


নতুন ছবিতে বাঁধন
ফাইল ছবি

‘রেহানা মরিয়ম নূর’ সিনেমায় সাফল্যের পর নেটফ্লিক্সে বাঁধনের প্রথম হিন্দি সিনেমা ‘খুফিয়া’ মুক্তি পায়। এটিতেও বেশ প্রসংশা পান তিনি।  ওটিটি ঘুরে আবারও বড় পর্দায় ফিরছেন তিনি। কাজ করতে যাচ্ছেন দেশের নতুন সিনেমায়। যেটি বানাচ্ছেন সানী সানোয়ার।


জানা যায়, একটি খুন এবং সেই রহস্য উদ্ঘাটনের গল্প নিয়েই নির্মিত হচ্ছে ছবিটি। কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে বাঁধনকে। তাঁকে ঘিরে সাজানো হয়েছে গল্প। এতে আরও অভিনয় করবেন মিশা সওদাগর, শতাব্দী ওয়াদুদ, সুমিত সেনগুপ্ত প্রমুখ। এটি নির্মাণ হচ্ছে কপ ক্রিয়েশন প্রযোজনা প্রতিষ্ঠান থেকে। গত জুলাই মাসে নতুন সিনেমার ইঙ্গিত দিয়েছিল প্রতিষ্ঠানটি। সে সময় জানানো হয়েছিল একটি সত্য ঘটনা অবলম্বনে অনুপ্রাণিত খুন রহস্য নিয়ে তৈরি হবে ছবিটি। 


ছবিটির প্রাথমিক নাম দেওয়া হয়েছিল ‘প্রোডাকশন নম্বর ৬: মার্ডার মিস্ট্রি’।  মঙ্গলবার (২১ নভেম্বর) ঢাকার গুলশানের এক রেস্তোরাঁয় আয়োজিত অনুষ্ঠানের মাধ্যমে ঘোষণা করা হবে সিনেমার নাম। সেখানে উপস্থিত থাকবেন অভিনয়শিল্পীরা।


আরও পড়ুন: মৌসুমীর বিগো লাইভের খবরে ক্ষুব্ধ ওমর সানী 


আনুষ্ঠানিক ঘোষণার আগে এ বিষয়ে কথা বলতে নারাজ শিল্পীরা। সংবাদ সম্মেলনেই সিনেমাটি নিয়ে কথা বলবেন তাঁরা।


আগামী মাসেই সিনেমাটির শুটিং শুরু হবে জানা গেছে। সর্বশেষ কপ ক্রিয়েশন থেকে নির্মিত হয়েছে ওয়েব সিরিজ ‘মিশন হান্টডাউন’। এটি যৌথভাবে বানিয়েছিলেন সানী সানোয়ার ও ফয়সাল আহমেদ। অভিনয় করেছেন বিদ্যা সিনহা মিম, এফ এস নাঈম, সুমিত সেনগুপ্ত প্রমুখ।


জেবি/এসবি