বিসিএস (কৃষি) এসোসিয়েশনের ২৭ ব্যাচের সভাপতি শহীদুল ও সম্পাদক শামীম


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০৩:১৬ অপরাহ্ন, ২৩শে নভেম্বর ২০২৩


বিসিএস (কৃষি) এসোসিয়েশনের ২৭ ব্যাচের সভাপতি শহীদুল ও সম্পাদক শামীম
মোহাম্মদ শহীদুল ইসলাম ও ড. শামীম আহমেদ । ছবি: জনবাণী

বাংলাদেশ সিভিল সার্ভিস (কৃষি) ক্যাডার এসোসিয়েশনের ২৭ ব্যাচের মোহাম্মদ শহীদুল ইসলাম সভাপতি ও ড. শামীম আহমেদ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।


বৃহস্পতিবার (২৩ নভেম্বর) কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত ২৭ তম বিসিএস (কৃষি) ক্যাডার এসোসিয়েশনের কার্যনির্বাহী পরিষদের এক বিশেষ সভায় তারা নির্বাচিত হন।


সভায় ২৭ তম বিসিএস (কৃষি) ক্যাডার এসোসিয়েশনের সকল সদস্যদের মতামতের ভিত্তিতে আগামী ২০২৩-২৪ ও ২০২৪-২৫ সালের জন্য ২৭ তম বিসিএস (কৃষি) ক্যাডার এসোসিয়েশনের সভাপতি পদে কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের লিগ্যাল ও সাপোর্ট সার্ভিসের উপ-পরিচালক মোহাম্মদ শহীদুল ইসলাম এবং কেন্দ্রীয় প্যাকিং হাউসে স্থাপিত উদ্ভিদ সংগনিরোধ ল্যাবরেটরিকে আন্তর্জাতিক মানসম্পন্ন ল্যাবরেটরিতে রূপান্তর প্রকল্পের প্রকল্প পরিচালক ড. শামীম আহমেদ সাধারণ সম্পাদক মনোনীত করা হয়।


আরও পড়ুন: হাওড় অঞ্চলের কৃষির উন্নয়েনে ফ্লাড রিকনস্ট্রাকশন প্রকল্পের কর্মশালা


নির্বাচিত সভাপতি ও সাধারন সম্পাদক কে সভায় উপস্থিত সকল সদস্য অভিবাদন জ্ঞাপন করেন। আগামী ২ বছরের জন্য স্ব স্ব পদের দায়িত্ব নিষ্ঠার সাথে পালন করবেন মর্মে অঙ্গীকারবদ্ধ হন। 


আরও পড়ুন: আমন ধানের বাম্পার ফলন, কৃষকের মুখে আনন্দের হাসি


সভাপতি মোহাম্মদ শহীদুল ইসলাম ও সাধারণ সম্পাদক ড. শামীম আহমেদকে এই পদে মনোনীত করার জন্য ২৭ তম বিসিএস (কৃষি) ক্যাডার এসোসিয়েশনের সকল সদস্যদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।


জেবি/এসবি