নতুন খবর দিলেন তানজিন তিশা


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১১:২৫ পূর্বাহ্ন, ২৮শে নভেম্বর ২০২৩


নতুন খবর দিলেন তানজিন তিশা
ফাইল ছবি

বিতর্কের পর নতুন খবর দিলেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী  তানজিন তিশা। শিগগিরই নতুন একটি নাটকে দেখা যাবে তাকে। ক্লোজআপ কাছে আসার গল্প নিয়ে নির্মিত নাটক ‘ভালোবাসি তবুও’। ইতোমধ্যে নাটকটির ট্রেলার প্রকাশিত হয়েছে নেটদুনিয়ায়। পাশাপাশি তিশা নিজেও নাটকের ট্রেলারটি নিজের ফেসবুকে শেয়ার করেছেন। নাটকে অভিনেত্রীর সঙ্গে জুটি বেঁধেছেন তৌসিফ মাহবুব।


রবিবার (২৬ নভেম্বর) রাতে সোশ্যাল মিডিয়ার নাটকটির পোস্টার এবং কয়েকটি ভিডিও শেয়ার করেছেন তিশা।


ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, “সিএমভির অফিশিয়াল ইউটিউব চ্যানেলে খুব শিগগিরই মুক্তি পাবে নাটকটি। প্রবীর রায় চৌধুরীর লেখা নাটকটি নিয়ে বেশ আশাবাদী তিশা।”


ওই ট্রেলারে দেখে তিশার প্রেমে হাবুডুবু খাচ্ছেন তৌসিফ। শুরুতে বেশ রোমাঞ্চকর মুহূর্তে দুজনে ধরা দিলেও শেষের দিকে ব্যাপক অ্যাকশন রয়েছে। যেখানে একজনকে মারধর করতে দেখা যায় তৌসিফকে।


আরও পড়ুন: স্বতন্ত্র প্রার্থী হলেন মাহিয়া মাহি


দিন দুয়েক আগেই বিনোদন গণমাধ্যমকর্মীদের সঙ্গে ঝামেলায় পড়েন তিশা। একটি খবরের সত্যতা যাচাইয়ে বিনোদন সাংবাদিক তিশাকে মেসেজ করলে তার ফোনে কল করে গণমাধ্যমকর্মীদের ‘উড়িয়ে’ দেওয়ার হুমকি দেন এই অভিনেত্রী।


এরপর তিশার বিরুদ্ধে সমাবেশ করেন গণমাধ্যমকর্মীরা। পরে গত ২৫ নভেম্বর অভিনয় শিল্পী সংঘের সভাপতি আহসান হাবীব নাসিমকে সঙ্গে নিয়ে ডিবি কার্যালয়ে উপস্থিত হয়ে সাংবাদিকদের কাছে ক্ষমা চান তিনি।


জেবি/এসবি