বিচ্ছেদের ২ বছর পরে আবার এক হচ্ছেন আমির খান ও কিরণ!


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১১:৩৬ পূর্বাহ্ন, ৩০শে নভেম্বর ২০২৩


বিচ্ছেদের ২ বছর পরে আবার এক হচ্ছেন আমির খান ও কিরণ!
আমির খান ও কিরণ রাও। ছবি: সংগৃহীত

বলিউডের জনপ্রিয় অভিনেতা আমির খান ২০২১ সালে ১৬ বছরের দাম্পত্য জীবন ইতি টানেন সিনেনির্মাতা কিরণ রাও এর সাথে।


শোনা যায়, এক সিনেমার সেটে একে অপরের প্রেমে পড়েছিলেন আমির ও কিরণ। কিরণের প্রেমে পড়েই প্রথম বৈবাহিক সম্পর্ক ভেঙে বেরিয়ে আসেন আমির। প্রাক্তন স্ত্রী রীনা দত্তের সঙ্গে বিচ্ছেদের কয়েক বছর পরে ২০০৫ সালে কিরণের সঙ্গে বিয়ে করেন এই অভিনেতা। তার পরে প্রায় ১৬ বছরের সংসার তাদের। 


২০২১ সালে বিচ্ছেদ ঘোষণা করে অনুরাগীদের রীতিমতো চমকে দিয়েছিলেন আমির ও কিরণ। তবে বিচ্ছেদের পরেও নিজেদের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখেছেন প্রাক্তন যুগল। শোনা যাচ্ছে আবারও তারা এক সাথেই থাকছেন।


কারণ জোহরের ‘কফি উইথ করণ’ অনুষ্ঠানের জন্য ফের হাত মিলিয়েছেন আমির ও কিরণ। কর্ণের টক শোয়ে এর আগেও একসঙ্গে এসেছিলেন তারা। এই নিয়ে দ্বিতীয় বার ‘কফি উইথ করণ’-এ দেখা যেতে চলেছে তাদের।  


ইতিমধ্যেই নাকি পর্বের শুটিং সেরে ফেলেছেন তারা। তাদের পর্ব দিয়েই নাকি শেষ হতে চলেছে ‘কফি উইথ করণ’-এর  সিজন ৮। 


সাধারণ ভাবে সিজনের সবচেয়ে আকর্ষণীয় পর্বকে ‘সিজনের ফিনালের জন্য রাখেন করণ। সে ক্ষেত্রে আমির ও কিরণের পর্ব যে বেশ জমজমাট হতে চলেছে, তা নিয়ে কোনও সন্দেহ নেই।


এখনও পর্যন্ত ‘কফি উইথ করণ’-এর কফি আড্ডায় এসেছেন যুগল হিসাবে এসেছেন রণবীর সিংহ ও দীপিকা পাড়ুকোন। সানি ও ববি দেওল এসেছেন দুই ভাইয়ের জুটি হিসাবে। বন্ধু হিসাবে দেখা গিয়েছে সারা আলি খান ও অনন্যা পাণ্ডেকে। তা ছাড়াও এসেছেন আলিয়া ভাট ও করিনা কপুর খানও। 


করণের অনুষ্ঠানের পরবর্তী পর্বে দেখা যেতে চলেছে রানি মুখোপাধ্যায় ও কাজলকে।


আরএক্স/