৮ ফেব্রুয়ারির মধ্যেই চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের তফসিল


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৫:১০ অপরাহ্ন, ৩রা ডিসেম্বর ২০২৩


৮ ফেব্রুয়ারির মধ্যেই চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের তফসিল
নিপুণ আক্তার - ছবি: সংগৃহীত

বাংলাদেশ চলচ্চিত্রশিল্পী সমিতির সাধারণ সম্পাদক পদ নিয় কম জল ঘোলা হয়নি! বর্তমানে এই পদটি নিয়ে জায়েদ-নিপুণের ভাগ্য এখন আদালতের হাতে। কবে নাগাদ সাধারণ সম্পাদকের পদ নিয়ে চলমান দ্বন্দ্ব সুরাহা হবে তাও অজানা।


তবেএরই মাদঝে বর্তমান কার্যনির্বাহী কমিটির মেয়াদ প্রায় শেষ হতে চললো।  আসছে বছরের ফেব্রুয়ারির ৮ তারিখের মধ্যে এই নির্বাচনের তফসিল ঘোষণা করা হবে।


রবিবার  (৩ নভেম্বর) দুপুরে বিএফডিসিতে অবস্থিত শিল্পী সমিতির অফিসে গণমাধ্যমকর্মীদের সঙ্গে আলাপকালে এ কথা জানান চিত্রনায়িকা নিপুণ আক্তার।


আরও পড়ুন: প্রার্থিতা বাতিল নতুন কিছু নয়: হিরো আলম


নিপুণ আক্তার বলেন, ‌“বর্তমান কমিটির মেয়াদ প্রায় শেষের দিকে। জাতীয় নির্বাচনের কারণে এখন কোনও নির্বাচনের তফসিল ঘোষণা করা যাবে না। তাই জাতীয় নির্বাচনের পর ফেব্রুয়ারির ৮ তারিখের মধ্যে শিল্পী সমিতির আসন্ন নির্বাচনের তফসিল ঘোষণা করা হবে।”


আরও পড়ুন: মনোনয়ন বাতিল হওয়ায় যা বললেন মাহি


এসময় নিজের প্যানেলের বিষয়ে বলেন, “গতবারও আমার প্যানেলে চমক ছিল। এরপর চমকের পর চমক দেখেই যাচ্ছেন। সামনে নির্বাচনেও চমক নিয়েই প্যানেল ঘোষণা করব।”


এর আগে  ২০২২ সালের ২৮ জানুয়ারি চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২৪ মেয়াদের দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়। এ নির্বাচনে সভাপতি নির্বাচিত হন ইলিয়াস কাঞ্চন। আর সাধারণ সম্পাদকের পদ নিয়ে চিত্রনায়ক জায়েদ খান ও চিত্রনায়িকা নিপুণ আক্তারের মধ্যকার চলমান দ্বন্দ্ব এখনো পর্যনন্ত কোনো চূড়ান্ত সুরাহা হয়নি।


জেবি/এসবি