ঐশ্বরিয়া মা হিসেবে কেমন জানালেন অভিষেক


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৮:০৬ অপরাহ্ন, ১৫ই ডিসেম্বর ২০২৩


ঐশ্বরিয়া মা হিসেবে কেমন জানালেন অভিষেক
অভিষেক - ঐশ্বরিয়া - আরাধ্য /ছবি: সংগৃহীত

কয়েক মাস ধরেই জনপ্রিয় বলিউড তারকা অভিষেক-ঐশ্বরিয়ার বিচ্ছেদের গুঞ্জন শোনা যাচ্ছে। এ নিয়ে চলছে ব্যাপক জল ঘোলা হচ্ছে বলিউড পাড়ায় । বিভিন্ন সূত্রে শোনা যাচ্ছে যে, ঐশ্বরিয়ার নাকি বর্তমানে বচ্চন পরিবারের সাথে সম্পর্ক তলানিতে এসে ঠেকেছে ।


প্রায় ১৫ বছর ধরে বচ্চন পরিবারের সদস্য ঐশ্বরিয়া। তবে সম্প্রতি মেয়ে আরাধ্যাকে নিয়ে মা বৃন্দা রাইয়ের বাড়িতেই আছেন তিনি। আঙুল হতে খুলে ফেলেছেন বিয়ের আংটিও। অভিষেকের হাতেও নেই আংটি।


অন্যদিকে এমন পরিস্থিতির মধ্যেই ভাইরাল হয়েছে অভিষেকের ২০১৭ সালের একটি সাক্ষাৎকার। কেমন মা হতে পেরেছেন ঐশ্বরিয়া, তা নিয়েই কথা বলতে শোনা গেছে তার স্বামী অভিষেক বচ্চনকে।


স্বামীর কথায়, ঐশ্বরিয়া মা হিসেবে শ্রেষ্ঠ, আমার দেখা চোখে ও ‘সুপারমম'। তিনি আরো বলেছিলেন, মা হিসেবে ঐশ্বর্যর 

কোনো তুলনাই হয় না। সে দুর্দান্ত এক মা। আমাদের মেয়ে আরাধ্যাকে দারুণভাবে মানুষ করছেন তিনি।


মা-মেয়েকে একসাথেই দেখা যায় সব সময়। মেয়ে ১১ বছরে পা রেখেছে। এখনো সব জায়গায় মায়ের হাত ধরে থাকতেই দেখা যায় মেয়েকে। ছোটবেলা থেকে সারাক্ষণই মায়ের সাথে সে।


মেয়ের জন্মের পর থেকেই কাজ কম করতে শুরু করেন ঐশ্বরিয়া। আরাধ্যার জন্মের পরই ওর ওজনও অনেকটা বেড়ে যায়, এর জন্য কম কটাক্ষের মুখে পড়তে হয়নি তাকে।


সম্প্রতি নেটফ্লিক্সের ‘দ্য আর্চিসের’ প্রিমিয়ারে ক্যামেরাবন্দি হন সাবেক এই বিশ্ব সুন্দরী। আর সেখানেই নজরে পড়ল ঐশ্বরিয়ার আঙুলে বিয়ের আংটি নেই। এ সময়ে গোটা অনুষ্ঠানেই অভিষেকের সাথে দূরত্ব বজায় রেখেছেন তিনি। ১৬ বছরের বিবাহিত সম্পর্কে ভাঙন নিয়ে কম জলঘোলা হচ্ছে না বলিউডের ভিতরে বাইরে।


বলিউডে কান পাতলেই শোনা যাচ্ছে যে, ঐশ্বরিয়ার সাথে ইতোমধ্যে তার শাশুড়ি ও ননদের সম্পর্কে ভাটা পড়েছে। সব মিলিয়ে তাদের সম্পর্ক আর আগের জায়গায় নেই এটাই বোঝা যায়।


এমএল/