ঐশ্বরিয়ার নামের পাশে কি বাচ্চন থাকছে?


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১২:৪৯ অপরাহ্ন, ১৮ই ডিসেম্বর ২০২৩


ঐশ্বরিয়ার নামের পাশে কি বাচ্চন থাকছে?
অভিষেক বাচ্চন-ঐশ্বরিয়া রায় বাচ্চন। ছবি: সংগৃহীত

অভিষেক বাচ্চন ও ঐশ্বরিয়া রায় বাচ্চনের সম্পর্ক নিয়ে আলোচনা এখন তুঙ্গে। মেয়ে আরাধ্যার স্কুলের অনুষ্ঠানে যেয়ে একদৃষ্টে অভিষেকের দিকে তাকিয়ে ছিলেন এই নায়িকা।


ইতিমধ্যেই নাকি স্বামী অভিষেক বাচ্চনের বাড়ি ছেড়েছেন ঐশ্বরিয়া রায় বাচ্চন। বলিপাড়ায় কান পাতলেই বাচ্চন সংসারের অশান্তি নিয়ে আলোচনা। তবে এখনও পর্যন্ত এ প্রসঙ্গে কোনও মন্তব্য করেননি পরিবারের কেউ। শুধু তাই নয়, মাঝে শোনা গিয়েছিল শ্বশুর অমিতাভ বাচ্চনও বৌমাকে আনফলো করেছেন তার ইনস্টাগ্রাম থেকে। 


আরও পড়ুন: ঐশ্বরিয়া মা হিসেবে কেমন জানালেন অভিষেক


মেয়ের স্কুলের অনুষ্ঠানের দ্বিতীয় দিনে অভিষেক-ঐশ্বর্যাকে একসঙ্গে দেখা গেল।


প্রথম দিন আলাদা আলাদা গাড়ি থেকে নামতে দেখা গিয়েছিল তাদের। তার পর অবশ্য ফিরেছিলেন একই গাড়িতে। এ বার দ্বিতীয় দিনে দেখা গেল পাশাপাশি হেঁটে স্কুলে ঢুকছেন তারা। আর এক অপরের সঙ্গে কথা বলতে ব্যস্ত। আর ঐশ্বরিয়া  তো অভিষেকের দিকে একদৃষ্টে তাকিয়ে ছিলেন। এই ছবি প্রকাশ্যে আসতেই জন্ম নিয়েছে নতুন ভাবনা। অনেকেই ভাবছেন তা হলে এত দিন ধরে যে আলোচনা চলছে তা কি সম্পূর্ণ ভুল? আরাধ্যার প্রথম দিনের অনুষ্ঠানে হাজির হয়েছিলেন দাদু অমিতাভও। এসেছিলেন ঐশ্বরিয়ার মাও। তাকে হাত ধরে গাড়িতে তুলে দেন জামাই অভিষেক।


আরও পড়ুন: চমক দেখালেন ঐশ্বরিয়া


আর নাতনির পারফরম্যান্স দেখে তো মুগ্ধ দাদু। অমিতাভ নিজের ব্লগে লেখেন, ‘‘আমাদের সকলের জন্য অত্যন্ত গর্বের একটা মুহূর্ত। মঞ্চে যে ভাবে অভিনয় করল আমাদের পরিবারের এই ছোট্ট সদস্য, তা সত্যিই ওর সহজাত প্রতিভা। যদিও ছোট্ট মানুষটা আর ছোট্ট নেই, ক্রমে বড় হয়ে উঠছে।’’ এই সব কিছুর মাঝে অভিষেক-ঐশ্বরিয়া সম্পর্ক নিয়ে আলোচনা থামছে না।


আরএক্স/