অমিতাভ বচ্চন এবার মুম্বাই ক্রিকেট লিগে


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৯:০৫ অপরাহ্ন, ১৮ই ডিসেম্বর ২০২৩


অমিতাভ বচ্চন এবার মুম্বাই ক্রিকেট লিগে
অমিতাভ বচ্চন / ছবি: সংগৃহীত

বলিউডের শাহেনশাহ খ্যাত তারকা অমিতাভ বচ্চন ভীষণ ক্রিকেটপ্রেমী মানুষ, এ কথা কম-বেশি সবই জেনে থাকবেন। ক্রিকেট খেলার বিভিন্ন আসর বসলেই তার ক্রিকেটের প্রতি আবেগ আঁচ করা যায়। তার পছন্দের দলকে নিয়ে সব সময়ই সরব থাকেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।


শুধু এমনটাই নয়, ভারতের আর্ন্তজাতিক ম্যাচ থাকলে খেলার মাঠে দেখা যায় বলিউডের এ তারকা অভিনেতাকে। অমিতাভ বচ্চন অবশ্য নিজেই মজা করে বলেন, তিনি নাকি ম্যাচ দেখলেই ভারত সেই ম্যাচ হেরে যায়। তবে ভারত ম্যাচের আগে বা পরে তিনি নিয়মিতভাবে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে থাকেন।


তবে শাহেনশাহ খ্যাত তারকা এবার সরাসরি ক্রিকেটের সাথেই যুক্ত হলেন। শুরু হচ্ছে ইন্ডিয়ান স্ট্রিট প্রিমিয়ার লিগ (আইএসপিএল)। আর এই টুর্নামেন্টে মুম্বাই দলের মালিকানা কিনেছেন অমিতাভ বচ্চন।


এই টুর্নামেন্টে ১৯ ম্যাচ খেলা হবে। টুর্নামেন্টে মোট ছয়টি দল অংশগ্রহণ করবে। আর এতে মুম্বাই ছাড়াও থাকবে বেঙ্গালুরু, হায়দরাবাদ,  কলকাতা, শ্রীনগর ও চেন্নাই।


আর এ প্রসঙ্গে অমিতাভ বলেন, এ ধরনের লিগের সাথে যুক্ত হতে পারাটা আমার কাছে নতুন এক ইনিংস। সামাজিক যোগাযোগ মাধ্যমে বলিউডের শাহেনশাহ লিখেছেন, নতুন একটা দিন। নতুন উদ্যোগ। মুম্বাইয়ের সাথে টিম মালিক হিসেবে সংযুক্ত হতে পারাটা আমার কাছে গর্বের ও সম্মানের বিষয়। এ টুর্নামেন্টে কত প্রতিভার বিকাশ ঘটবে। এর সাথে জড়িত থাকার সুযোগ পেয়েছি। এটা দূরদৃষ্টিসম্পন্ন চিন্তাভাবনা।


এমএল/