হাওয়া ভবন আর দুর্নীতির বিরুদ্ধে খেলা ৭ জানুয়ারি: ওবায়দুল কাদের


Janobani

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ০৪:২৫ অপরাহ্ন, ১৯শে ডিসেম্বর ২০২৩


হাওয়া ভবন আর দুর্নীতির বিরুদ্ধে খেলা ৭ জানুয়ারি: ওবায়দুল কাদের
আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের - ফাইল ছবি

বিএনপির খবর নেই, তাদের এক দফা ভুয়া মন্তব্য করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, যে যা বলুক নির্বাচন প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হবে।


মঙ্গলবার (১৯ ডিসেম্বর)  বিজয় দিবস উপলক্ষ্যে আওয়ামী লীগের আয়োজিত বিজয় শোভাযাত্রার উদ্বোধনী অনুষ্ঠানে  এসব কথা বলেন তিনি।  সেতুমন্ত্রী বলেন, শুধু বিএনপি নয়- টিআইবি, সুজন, ড. ইউনূস সবাই ভুয়া। ২৮ তারিখ লালকার্ড খেয়ে বিদায় নিয়েছে বিএনপি।


কাদের বলেন, “দেশের ৭০ শতাংশ মানুষ শেখ হাসিনার নৌকায় ভোট দিতে প্রস্তুত হয়ে আছে। ১৮৯৬ জন খেলোয়াড় ৭ জানুয়ারি খেলতে আসবে। সন্ত্রাস, জঙ্গিবাদ, লুটপাট, হাওয়া ভবন আর দুর্নীতির বিরুদ্ধে খেলা হবে সেদিন।”


ওবায়দুল কাদের বলেন, “গাজা ও ইসরায়েলে নারী শিশু গণহত্যার মতো তারা দেশে মানুষ পোড়ানোর রাজনীতি করছে। তাদের ক্ষমা নেই।”


আরও পড়ুন: আ.লীগের বিজয় শোভাযাত্রায় মানুষের ঢল


তিনি বলেন, “১১ হাজার বিএনপি নেতাকর্মীদের মধ্যে ২ হাজার আজ জামিন পেয়েছে। তাদের ২১ হাজারের তালিকা ভুয়া। বিএনপির আন্দোলন হবে আগামী বছর।”


আরও পড়ুন: আরব বসন্তের স্বপ্ন আরবেই দেখতে হবে: হানিফ


এসময় কাদের আরও বলেন, “শেখ হাসিনাকে ৫ম বার প্রধানমন্ত্রী করে তাদের জবাব দেয়া হবে যারা নির্বাচন প্রতিহত করতে আসবে। জামায়াত-বিএনপির ঐক্যকে জগাখিচুড়ি ঐক্য বলেও মন্তব্য করেন কাদের।”


সেতুমন্ত্রী বলেন, “ফিলিস্তিনে গণহত্যা বন্ধে শেখ হাসিনাই প্রথম প্রতিবাদ করেছেন। আর কাউকে তো এটা নিয়ে কথা বলতে দেখা যায়নি।”


জেবি/এসবি