সুখবর দিলেন পরীমণি


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১১:৪৮ পূর্বাহ্ন, ২০শে ডিসেম্বর ২০২৩


সুখবর দিলেন পরীমণি
ফাইল ছবি

নানার মৃত্যুর শোক কাটিয়ে এবার কাজে ফিরেছেন ঢালিউডের আলোচিত অভিনেত্রী পরীমণি। কয়েকদিন আগে একটি প্রসাধনী প্রতিষ্ঠানের শুভেচ্ছাদূত হয়েছেন তিনি। এবার ভালোবাসা দিবসকে সামনে রেখে নতুন কাজে যুক্ত হচ্ছেন বলে জানা গেছে। 


জানা যায়, ভালোবাসা দিবসকে সামনে রেখে ‘লাভ স্টোরিস’ নামে কয়েকটি গল্পে অ্যান্থলজি ফিল্ম নির্মাণ করছে দেশীয় একটি ওটিটি প্ল্যাটফর্ম।  সেগুলোর মধ্যে  ‘বুকিং’-এ অভিনয় করছেন পরী। তার সঙ্গেপ্রথমবার জুটি হচ্ছেন এবিএম সুমন। বানাচ্ছেন সময়ের দর্শকপ্রিয় পরিচালক মিজানুর রহমান আরিয়ান।


এদিকে, এ নায়িকা সামাজিকমাধ্যম ফেসবুকে একদিন আগে একটি ছবি পোস্ট করেন। যেখানে দেখা যায়, মিজানুর রহমান আরিয়ানের কোলে হাস্যোজ্জ্বল তার ছেলে পদ্ম। ছবির ক্যাপশনে তিনি লিখেন, “আসুন আমরা সবসময় হাসি দিয়ে একে অপরের সাথে দেখা করি, কারণ হাসি হল সুন্দর বন্ধন এবং ভালোবাসার শুরু।”


আরও পড়ুন: ঐশ্বরিয়ার ব্যক্তিগত সম্পত্তি কি পরিমাণ


নতুন কাজটি নিয়ে পরীমণি বলেন, “কাজটি হতে যাচ্ছে আসন্ন ভালোবাসা দিবসের বিশেষ আকর্ষণ। ভালোবাসার গল্পে এটি নির্মিত হবে। বিশ্বাস করি, আমাদের এই কাজটি দর্শকরা পছন্দ করবেন।”


আরও পড়ুন: প্রচারে নেমে মাহিয়া মাহির আক্ষেপ


এদিকে,  ‘সোনাবন্ধু’র পর দ্বিতীয়বারের মতো ডি এ তায়েবের সঙ্গে ‘কাগজের বউ’ নামে একটি ছবিতে অভিনয় করেছেন পরীমণি। এটির শুটিং শুরু হয় ২০২১ সালের ডিসেম্বরে। চলতি বছরের ডিসেম্বরে এসে সিনেমাটির প্রযোজক ও নায়ক ডি এ তায়েব জানালেন, সিনেমাটি নতুন বছরের শুরুর দিকেই মুক্তি পাবে।


জেবি/এসবি