নতুন প্রেমে নার্গিস ফাখরি


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০২:০৬ অপরাহ্ন, ২০শে ডিসেম্বর ২০২৩


নতুন প্রেমে নার্গিস ফাখরি
নার্গিস ফাখরি - ছবি: সংগৃহীত

নতুন প্রেমে মজেছেন ব্যক্তি জীবন নিয়ে আলোচনায় থাকা বলিউড অভিনেত্রী নার্গিস ফাখরি। সম্প্রতি ভারতীয় গণমাধ্যমকে নিজেই জানিয়েছেন। এর আগে ৫ বছরের প্রেম ছিল অভিনেতা উদয় চোপড়ার সঙ্গে তার। হঠাৎ কেন এই সম্পর্ক ভেঙ্গে গেল তা অজানা। 


গণমাধ্যমে বলা হয়েছে, ব্যক্তিগত জীবনে নার্গিসের সঙ্গে টনি বেগ নামে এক যুবককে দেখা গেছে। টনি ভারতের কাশ্মীরে জন্মগ্রহণ করেছেন। কিন্তু বসবাস করেন মার্কিন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে; তিনি পেশায় একজন ব্যবসায়ী। কিন্তু তার সঙ্গে প্রেমের সম্পর্ক নিয়ে কখনো মুখ খুলেননি নার্গিস। 


নার্গিস ফাখরি  বলেন, “এ বিষয়ে আমি বিস্তারিত জানাতে চাই না। তবে হ্যাঁ, আমার জীবনে কেউ একজন আছে। তাকে নিয়ে আমি খুবই সুখী।”


আরও পড়ুন: সুখবর দিলেন পরীমণি


নিজেকে ভাগ্যবতী উল্লেখ করে তিনি বলেন, “আমি খুবই ভাগ্যবতী। কারণ অনেকে আমাকে পছন্দ করেন। আমি খুবই মিশুক প্রকৃতির মানুষ। যত্নশীল মানুষের সঙ্গ পেতে পছন্দ করি। সম্পর্কে থাকা ব্যক্তির সঙ্গেই এটা করতে হবে এমনটা নয়। আমার সঙ্গে থাকা প্রত্যেকেই আমার সঙ্গ পছন্দ করেন। আমি তাদের সঙ্গে না থাকলে তারা আমাকে অনুভব করেন।”


আরও পড়ুন: ঐশ্বরিয়ার ব্যক্তিগত সম্পত্তি কি পরিমাণ


টনির সঙ্গে কি অফিশিয়ালি এগুবেন? এমন প্রশ্নের জবাবে নার্গিস ফাখরি বলেন, “অফিশিয়াল কি? বিবাহিত ব্যক্তিও তো অফিশিয়াল নন। আপনি যখন বলবেন, আপনি প্রেমে পড়েছেন, তখন সমস্ত রসায়নই ভুল পথে যাবে; কোনো কিছুই কাজ করবে না। এটিই ভালোবাসার ‘ভুল’, ভালো ভালোবাসা স্থিতিশীল; এটি আপনাকে স্বাভাবিকভাবে ঘরে নিয়ে যাবে।”


 উল্লেখ্য, সিনেমায় এখন খুব একটা নিয়মিত নন নার্গিস। মাঝে যুক্তরাষ্ট্রে পাড়ি জমিয়েছিলেন। সম্প্রতি বিরতি ভেঙে ভারতে ফিরে ফের কাজ শুরু করেছেন।


জেবি/এসবি