আবারও হাইটেক পার্কের ব্যবস্থাপনা পরিচালক জাফরউল্লাহ্


Janobani

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ০৭:২৯ অপরাহ্ন, ২৭শে ডিসেম্বর ২০২৩


আবারও হাইটেক পার্কের ব্যবস্থাপনা পরিচালক জাফরউল্লাহ্
জি এস এম জাফরউল্লাহ্ - ফাইল ছবি

বাংলাদেশ হাই-টেক পার্ক কর্তৃপক্ষের ব্যবস্থাপনা পরিচালক হিসেবে আবারও নিয়োগ পেলেন জি এস এম জাফরউল্লাহ্। আগামী এক বছরের জন্য তার মেয়াদ বৃদ্ধি করা হয়েছে। তিনি আগামী ৩১ ডিসেম্বর অথবা যোগদানের তারিখ হতে পরবর্তী এক বছরের জন্য তাকে চুক্তিভিত্তিক নিয়োগ প্রদান করা হয়। 


মঙ্গলবার (২৬ ডিসেম্বর) রাষ্ট্রপতির আদেশক্রমে জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত একটি প্রজ্ঞাপন জারি করা হয়।  বুধবার (২৯ ডিসেম্বর) হাইটেক পার্ক কর্তৃপক্ষের অফিসিয়াল ওয়েবসাইটে বিজ্ঞপ্তির বিষয়টি নিশ্চিত করা হয়েছে।


এর আগে গত ১০ জুলাই  অতিরিক্ত সচিব থেকে গ্রেড-১ এ পদন্নোতি প্রদান করে জি এস এম জাফরউল্লাহ্, এনডিসি-কে বাংলাদেশ হাই-টেক পার্ক কর্তৃপক্ষের ব্যবস্থাপনা পরিচালক হিসেবে নিয়োগ প্রদান করে জনপ্রশাসন মন্ত্রণালয়।  প্রজ্ঞাপন জারির পরে ২৬ জুলাই তিনি দায়িত্ব পালন শুরু করেন। 


আরও পড়ুন: ‘জাল ভোট হলে প্রিসাইডিং অফিসারের চাকরি থাকবে না’


উল্লেখ্য, জি এস এম জাফরউল্লাহ্ ১৯৯৪ সালে ১৩তম বিসিএসে প্রশাসন ক্যাডারে কর্মকর্তা হিসেবে কর্মজীবন শুরু করেন। পরে চট্টগ্রামের সহকারী কমিশনার এবং মাদারীপুর ও কিশোরগঞ্জের জেলা প্রশাসক হিসেবে দায়িত্ব পালন করেন।


আরও পড়ুন: দুদকের পরিচালক পদে ৭ কর্মকর্তার পদোন্নতি


২০১৯ সালে মিরপুর সেনানিবাসে ন্যাশনাল ডিফেন্স কলেজ থেকে ন্যাশনাল ডিফেন্স কোর্স (এনডিসি) সম্পন্ন করেন। এরপর অতিরিক্ত সচিব হিসেবে পদোন্নতি পেয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগে দায়িত্ব পালন করেন। তা ছাড়া তিনি রাজশাহীর বিভাগীয় কমিশনার হিসেবেও দায়িত্ব পালন করেন।


জেবি/এসবি