নির্বাচনী মাঠেও ঝড় তুলছেন ফেরদৌস!


Janobani

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ০৯:৩৩ অপরাহ্ন, ২৭শে ডিসেম্বর ২০২৩


নির্বাচনী মাঠেও ঝড় তুলছেন ফেরদৌস!
নির্বাচনী মাঠে ফেরদৌস আহমেদ | ছবি: সংগৃহীত

বাংলা সিনেমার জনপ্রিয় নায়ক ফেরদৌস আহমেদ। তার জনপ্রিয়তার বাংলাদেশ কিংবা কলকাতা কোথাও কমতি নেই। সিনেমাকে ছাপিয়ে এবার দেশের রাজনীতির মাঠে নৌকা প্রতীকে ঝড় তুলছেন এ অভিনেতা।

  

ভোটার সমর্থক এবং কর্মীরা এক নজর দেখতে হুমড়ি খেয়ে পড়ছেন তার নির্বাচনী প্রচারণায়। মঙ্গলবার (২৬ ডিসেম্বর) আল নূর প্রোপার্টি বিল্ডার্স লি: আয়োজিত রাজধানীর হাজারীবাগ থানার শেরে বাংলা রোড, তল্লাবাগ রোড, মনেশ্বর রোড এবং মিতালী রোড এলাকার ভোটারদের সাথে মতবিনিমিয় করেন নায়ক ফেরদৌস। আর সেখানেও প্রিয় নায়ক ও নৌকার মাঝীকে কাছ থেকে দেখতে কয়েক হাজার ভোটার ভিড় করেন।


আরো পড়ুন: পূর্ণিমার দোয়া কবুল করেছেন আল্লাহ: ফেরদৌস আহামেদ


এলাকাবাসীর উদ্দেশে ফেরদৌস বলেন, আমাদের দেশের এবং ঢাকা-১০ আসনের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার কোনো বিকল্প নেই। এত গভীর রাতে নৌকার জন্য কষ্ট করে, শীতকে উপেক্ষা করে আপনারা সবাই উপস্থিত হয়েছেন, তাই আপনাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমি নির্বাচিত হলে স্থানীয় যেসব সমস্যাগুলো রয়েছে তা পর্যায়ক্রমে সমাধানের সর্বোচ্চ চেষ্টা আমি করব। আমি আপনাদেরই সন্তান। আর সবসময় আপনাদের পাশেই থাকতে চাই। 


এই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিশিষ্ট শিল্পপতি এবং ঢাকা মহানগর দক্ষিণের হাজারীবাগ ১৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি দিলজাহান ভূঁইয়া। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন আল নূর প্রোপার্টি বিল্ডার্স লি:-এর ব্যবস্থাপনা পরিচালক মাহেনুর আক্তারসহ স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ এবং ছাত্রলীগসহ অন্যান্য অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।


আরো পড়ুন: নৌকা প্রতীকের ভোট চাইছেন মিশা সওদাগর


প্রসঙ্গত, চিত্রনায়ক ফেরদৌস আহমেদ এবারই প্রথম নির্বাচনে নেমেছেন। তিনি ঢাকা-১০ (ধানমণ্ডি, হাজারীবাগ) আসনে ক্ষমতাসীন দল আওয়ামী লীগের মনোনীত প্রার্থী। নতুন প্রার্থী হলেও ফেরদৌসের রাজনৈতিক যোগাযোগ তার স্ত্রীর সূত্র ধরে।এ অভিনেতার শশুর আলী রেজা রাজু যশোরে নির্বাচিত সংসদ সদস্য ছিলেন। বিগত কয়েক বছর ধরে ফেরদৌস নিজেও আওয়ামী লীগের হয়ে মাঠে-ময়দানে ছিলেন।


এমএল/