এবারও বিএনপি সন্ত্রাসী কর্মকান্ড শুরু করেছে: শেখ হাসিনা


Janobani

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ০৬:১৯ অপরাহ্ন, ২৮শে ডিসেম্বর ২০২৩


এবারও  বিএনপি সন্ত্রাসী কর্মকান্ড শুরু করেছে: শেখ হাসিনা
প্রধানমন্ত্রী শেখ হাসিনা - ছবি: সংগৃহীত

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ঘিরে অনেক ষড়যন্ত্র রয়েছে। ২০০৮ সালের নির্বাচনের পর থেকেই বিএনপি নির্বাচনবিরোধী কর্মকান্ড শুরু করে। এবারও তারা সন্ত্রাসী কর্মকান্ড শুরু করেছে।


বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) তেজগাঁওয়ের আ. লীগ কার্যালয় থেকে ৬ জেলার ভার্চুয়াল নির্বাচনী জনসভায় যুক্ত হয়ে তিনি এসব বলেন।


আওয়ামী লীগ সভাপতি বলেন, “নির্বাচন যেন সুষ্ঠু ও অংশগ্রহণমূলক হয় আমরা সেটাই চাই। বিএনপি না এলে নির্বাচন অংশগ্রহণমূলক হবে না, সেটি আমরা বিশ্বাস করি না। তারা তো নির্বাচনে বিশ্বাস করে না। তাদের কাজই হলো মানুষ পোড়ানো আর নির্বাচন বানচাল করা।”


তিনি আরও বলেন, নির্বাচিত সরকার ছাড়া দেশের মানুষের ভাগ্য পরিবর্তন হয় না। আওয়ামী লীগ ক্ষমতায় থাকায় গত ১৫ বছর ধরে গণতান্ত্রিক ধারা অব্যাহত আছে বলেই দেশের উন্নয়ন হয়েছে। আমরা উন্নয়নশীল দেশের মর্যাদা পেয়েছি।


আরও পড়ুন: নির্বাচন পর্যবেক্ষণে ৩৫ দেশ থেকে ১৮০ পর্যবেক্ষক আবেদন


শেখ হাসিনা বলেন, আগামী নির্বাচন আমাদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। দেশবাসীর কাছে আহ্বান, আবারও নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগকে জয়ী করুন। যাতে আমরা দেশের মানুষকে আরও সুন্দর জীবন দিতে পারি।


আরও পড়ুন: দেশের ভোট পর্যবেক্ষণ করবেন ২০ হাজার ৭৭৩ জন


সভায় শেখ হাসিনা আওয়ামী লীগ নেতাকর্মীদের নির্বাচনে শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখার আহ্বান জানান।


এদিন পর্যায়ক্রমে ময়মনসিংহ বিভাগের জামালপুর ও শেরপুর, ঢাকা বিভাগের কিশোরগঞ্জ ও নরসিংদী এবং চট্টগ্রাম বিভাগের চাঁদপুর ও বান্দরবান জেলার নির্বাচনী জনসভায় বক্তব্য রাখেন শেখ হাসিনা।


জেবি/এসবি