বিয়ের পর একটু একটু ভয় তো ছিলই: নিরব


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৮:২৩ অপরাহ্ন, ২৮শে ডিসেম্বর ২০২৩


বিয়ের পর একটু একটু ভয় তো ছিলই: নিরব
নিরব হোসেন | ছবি: সংগৃহীত

জনপ্রিয় মডেল ও অভিনেতা নিরব হোসেন। নয় বছর আগে হুট করেই নিজের বিয়ের খবর জানান এ অভিনেতা। ২০১৪ সালের দিকে ঘরোয়াভাবে বিয়ে করেন তিনি। বিয়ের কন্যা ছিলেন নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের স্থাপত্যবিদ্যা বিভাগের প্রথম বর্ষের ছাত্রী কাসফিয়া তাহের চৌধুরী, তার ডাক নাম ঋদ্ধি। তবে এই বিয়ে মেনে নেননি কনের বাবা। কেননা ১০ মাসের প্রেম শেষে একরকম পালিয়েই বিয়ে করেন এই দুজন।


পালিয়ে বিয়ে করার কারণে মেয়ের বাবা নিরবের নামে অপহরণের মামলা দেন। একপ্রকার বাধ্য হয়েই টানা ১৫ দিন পালিয়ে থাকতে হয় এই নব্য দম্পত্তিকে। ১৫ দিন পর হাইকোর্ট থেকে জামিন নিয়ে তবেই জনসমুক্ষে আসেন এই অভিনেতা।


আরো পড়ুন: ভয়ংকর চার রাত কাটালাম: হিনা খান


মঙ্গলবার (২৬ ডিসেম্বর) ছিল নিরব ও ঋদ্ধির নবম বিবাহ বার্ষীকি। দীর্ঘ বিবাহ জীবনে ১০ বছরে পা রেখেছেন এ দম্পতি। বিয়ে নিয়ে সংবাদ মাধ্যমে স্মৃতিচারণ করে এ অভিনেতা বলেন, বিয়ের পর একটু একটু ভয় তো ছিলই। বিয়ে পর মামলা খেলাম। কি জানি কি হয়ে যায়! কিন্তু ওই সময়টা ঋদ্ধি আমার পাশে ছিলো। সাহস জুগিয়েছে। তখন ওই সাহসটাই আমার জন্য অনেক বড় পাওয়া ছিল।


দীর্ঘ ১০ বছরের এই সংসার জীবনে ইতোমধ্যে দুজনের ঘর আলো করে দুই সন্তান এসেছে। দুই সন্তানকে নিয়ে বেশ দারুণ সংসার তাদের। প্রায় সময়ই সোশ্যাল মিডিয়ায় তাদের পারিবারিক ছবি শেয়ার করেন নিরব। আর সেখানে তার বেশিরভাগ ভক্তই ইতিবাচক মন্তব্য করেন।


এমএল/