বিয়ে নিয়ে মুখ খুললেন মালাইকা


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৫:১১ অপরাহ্ন, ২৯শে ডিসেম্বর ২০২৩


বিয়ে নিয়ে মুখ খুললেন মালাইকা
মালাইকা আরোরা | ছবি: সংগৃহীত

বলিউড অভিনেত্রী মালাইকা আরোরার সাথে বিবাহবিচ্ছেদের পর ইতালিয়ান মডেল ও অভিনেত্রী জর্জিয়া আদ্রিয়ানির সাথে সম্পর্কে গড়েন আরবাজ খান। ৫৬ বছর বয়সী আরবাজের সাথে ৩৩ বছর বয়সী জর্জিয়া লিভ-ইন সম্পর্কে ছিলেন। তারা বিয়ে করতে যাচ্ছেন এমন খবর অনেকবার চাউর হয়েছে। কিন্তু গত বছরে ভেঙে যায় তাদের সম্পর্ক। তাই অতীত ভুলে কয়েক দিন আগে বলিউডের হেয়ারস্টাইলিস্ট শুরা খানকে বিয়ে করেছেন আরবাজ খান।


অন্যদিকে আরবাজ খানের বিয়ের পর থেকেই আলোচনায় এসেছেন অভিনেত্রী মালাইকা। কারণ ব্যক্তিগত জীবনে অভিনেতা অর্জুন কাপুরের সাথে সম্পর্কে আছেন এই অভিনেত্রী। নেট জনতার প্রশ্ন, এবার কি নিজের প্রেমিককে বিয়ে করবেন মালাইকা?


আরও পড়ুন: আমি শীতের পাখি নই: মাহিয়া মাহি


সম্প্রতি একটি রিয়েলিটি শোয়ের অনুষ্ঠানে হাজির হয়ে বিয়ে বিষয়ে প্রশ্নের মুখে পড়েন মালাইকা। এসময় তিনি বলেন, কেউ যদি বলে তবে শতভাগ নিশ্চিত বিয়ে করব। তার কথার পিঠে সঞ্চালক ফারাহ খান বলেন, বলার মতো মানুষ তো অনেকই আছে। এরপর ব্যাখ্যা করে মালাইকা আবারো বলেন, কেউ বিয়ে করতে চাইলে তাকে বিয়ে করব।


প্রসংঙ্গত, ১৯৯৮ সালে আরবাজ খানের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন মালাইকা আরোরা। ২০১৬ সালে দীর্ঘ ১৮ বছরের দাম্পত্য জীবনের ইতি ঘটাতে আদালতে বিবাহ বিচ্ছেদের আবেদন করেন এই দম্পতি। ২০১৭ সালের মে মাসে তাদের বিবাহ বিচ্ছেদ মঞ্জুর করেন মুম্বাইয়ের বান্দ্রার পারিবারিক আদালত। এ দম্পতির আরহান খান নামে একটি পুত্রসন্তান রয়েছে। আরবাজের সাথে ডিভোর্সের পর পরই অর্জুন-মালাইকার প্রেমের সম্পর্কে পথ চলা শুরু হয়।


আরও পড়ুন: ২০২৪ সাল হবে আমার শেষ বছর: শ্রীলেখা মিত্র


বেশকিছু দিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছে— তাদের সম্পর্ক পরবর্তী ধাপে নিতে চাইছেন অর্জুন-মালাইকা। ইতোমধ্যে বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন তারা দুজনে। এমনকি মালাইকার নিকট থাকার জন্য অর্জুন নিজেও একটি ফ্ল্যাট কিনেছেন। তবে তাদের বিয়ের বিষয়টি গুঞ্জনেই সীমাবদ্ধ আছে। বরং এখন পর্যন্ত লিভ-ইন সম্পর্কেই সময় পার করছেন এই তারকা যুগল।


এমএল/