২০২৪ সাল হবে আমার শেষ বছর: শ্রীলেখা মিত্র


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৬:১২ অপরাহ্ন, ২৭শে ডিসেম্বর ২০২৩


২০২৪ সাল হবে আমার শেষ বছর: শ্রীলেখা মিত্র
অভিনেত্রী শ্রীলেখা মিত্র | ছবি: সংগৃহীত

কলকাতার আলোচিত অভিনেত্রী শ্রীলেখা মিত্র’র বুধবার (২৭ ডিসেম্বর) সকালেই  এক ফেসবুক পোস্টকে ঘিরে ভক্তদের কপালে চিন্তার ভাঁজ পড়েছে। 


এই অভিনেত্রী সামাজিক মাধ্যমে লিখেছেন, ২০২৪ সাল হবে আমার শেষ বছর। নায়িকাদের মানসিক অবসাদে ভোগার ঘটনা নতুন কোন বিষয় নয়। শ্রীলেখার এমন স্ট্যাটাস দেখে ভক্তরাও মানসিক সুস্থতা নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন। 


যদিও সেই স্ট্যাটাসে এর বেশি কিছুই লেখেননি শ্রীলেখা মিত্র। তার ঘনিষ্ঠ জনেরা ও শুভাকাঙ্খীরা কমেন্ট বক্সে একের পর এক মন্তব্য করে গেলেও অভিনেত্রী সেসবের কোনো উত্তর করেননি।


আরো পড়ুন: টাকার চেয়ে বড় ভক্ত, টাকার চেয়ে বড় চরিত্র: বাপ্পী চৌধুরী  


শ্রীলেখা নিজের মতো করে দু’দিন আগেই বড়দিন উদযাপন করেছেন । মাথায় লাল-সাদা টুপি এবং সেই সাথে লাল রঙের হাঁটু অবধি ড্রেস পরেছেন। সামনে রাখা বিভিন্ন ধরনের উপহার সামগ্রী। ক্রিসমাস ডে প্রত্যেকেই নিজেদের মতো করেই উপভোগ করেছেন। ঠিক তেমনই নিজের মতো করেই দিনটা সাজিয়ে ছিলেন শ্রীলেখা মিত্র।


তবে এই দিনে অভিনেত্রী তার বাবাকে বড্ড মিস করেছেন। আনন্দের মাঝেও বাবার কথা বার বার মনে করেছেন। সেই সাথে একটি ছোট ভিডিও শেয়ার করে লিখেছেন, বাবা চলে যাওয়ার পর আমার জীবনে আর কোনদিন সান্তা আসেনি। তাই আমিই আমার সান্তা।


আরো পড়ুন: জায়েদের কারণে ‘অপারেশন জ্যাকপট’ থেকে সরে গেলেন নিপুণ!


এমনটা মন্তব্য করার দুইদিন পরেই শ্রীলেখার এই পোস্ট দেখে ভক্ত সমর্থকেরা মনে করছেন, অবসাদে ভুগছেন অভিনেত্রী শ্রীলেখা । 


উল্লেখ্য, শ্রীলেখা অভিনীত ছবি ‘পারিয়া’ অল্প কিছুদিনে মুক্তি পাবে। এ ছবিটির পরিচালনা ছিলেন তথাগত মুখোপাধ্যায়। মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে বিক্রম চট্টোপাধ্যায় এবং অঙ্গনা রায়কে।


এমএল/