টাকার চেয়ে বড় ভক্ত, টাকার চেয়ে বড় চরিত্র: বাপ্পী চৌধুরী


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ১২:২০ অপরাহ্ন, ২৭শে ডিসেম্বর ২০২৩


টাকার চেয়ে বড় ভক্ত, টাকার চেয়ে বড় চরিত্র: বাপ্পী চৌধুরী
বাপ্পী চৌধুরী - সংগৃহীত

ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়ক বাপ্পী চৌধুরী। বেশ অনেক দিন ধরেই পর্দার আড়ালে আছেন এই নায়ক। সম্প্রতি অপারেশন জ্যাকপট শিরোনামের একটি ছবিতে সর্বোচ্চ পারিশ্রমিকে ১০ লক্ষ টাকায় চুক্তিবদ্ধ হইয়েছিলেন বাপ্পী । সোশ্যাল মিডিয়া ঘুরপাক খাচ্ছে সেই ছবি । কিন্তু ভক্তদের জন্য দুঃসংবাদ হচ্ছে , অপারেশন জ্যাকপটে থাকছে না  বাপ্পী।


মঙ্গলবার (২৬ ডিসেম্বর) বিকেলে সামাজিকমাধ্যম ফেইসবুক লাইভে এসে নিজেই এ খবর জানান তিনি।


জানা যায়, অপারেশন জ্যাকপটের চিত্রনাট্য পছন্দ হয়নি বাপ্পীর। সিনেমায় চুক্তিবদ্ধ হওয়ার আগে প্রযোজনা প্রতিষ্ঠান থেকে যে গল্প শোনানো হয়েছিলো, স্ক্রিপ্ট হাতে আসার পর চরিত্রের মিল খুজে পাননি এ অভিনেতা। যেহেতু ভালো গল্পের জন্য বিরতী নিয়েছিলেন, তাই ভালো গল্প ও চরিত্র নিয়েই রুপালী পর্দায় ফিরতে চান  বাপ্পী ।


ফেইসবুক লাইভে বাপ্পী চৌধুরী বলেন, “অপারেশন জ্যাকপট সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছিলাম এটা সত্য। সবকিছু ঠিক ছিলো কিন্তু শুরুর দিকে আমাকে সিনেমাটির কর্তৃপক্ষ যেসব কথা বলেছিলেন, পরে আমি তাদের সেই কথার সঙ্গে মিল পাইনি। তাদের উপর আস্থা রেখেই সিনেমাটা সাইন করেছিলাম।কিন্তু পরে খানিকটা বাধ্য হয়েই সিনেমাটি থেকে সরে দাঁড়াতে হল।”


আরও পড়ুন: জায়েদের কারণে ‘অপারেশন জ্যাকপট’ থেকে সরে গেলেন নিপুণ!


বাপ্পী আরও বলেন, “টাকার চেয়ে বড় ভক্ত, টাকার চেয়ে বড় চরিত্র। ভক্তরা পাশে থাকলে আরও ভালো চরিত্রে অভিনয় করলে টাকার অভাব হবে না।”


আরও পড়ুন: যে কারণে নির্বাচনী প্রচারণায় ডিপজল


প্রসঙ্গত, ১৯৭১ সালের বীর মুক্তিযোদ্ধাদের সফল গেরিলা যুদ্ধের কাহিনী নিয়ে নির্মিত হবে ছবি 'অপারেশন জ্যাকপট'। ছবিটিতে পরিচালনা করবেন কলকাতার পরিচালক রাজীব বিশ্বাস। প্রযোজনা করবে অন্তর শোবিজ। মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের তত্ত্বাবধানে নির্মিত হতে যাওয়া এ সিনেমার শুটিং শুরু হবে এই মাসেই।


জেবি/এসবি