শাকিব খানের অনুষ্ঠানে ভক্তদের তুমুল ভাঙচুর


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৬:৪৭ অপরাহ্ন, ২৯শে ডিসেম্বর ২০২৩


শাকিব খানের অনুষ্ঠানে ভক্তদের তুমুল ভাঙচুর
শাকিব খান-ইধিকা পাল | ছবি: সংগৃহীত

ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানের একটি অনুষ্ঠানে তুমুল ভাঙচুর চালিয়েছে তারই ভক্তরা! ভেঙে ফেলেছে নায়কের জন্য তৈরি মঞ্চ ও শতাধিক চেয়ার। বিস্ময়কর হলেও এ ঘটনাটি সত্য। আর সেটি ঘটেছে বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) ভারতের আসাম রাজ্যে। 


শাকিব খানের এদিন সন্ধ্যায় আসামের একটি অনুষ্ঠানে অংশ নেওয়ার কথা ছিল। সাথে থাকার কথা ছিলো কলকাতার মেয়ে ঢাকার ‘প্রিয়তমা’ ইধিকা পালের। রাত ৮টার সময় মঞ্চে ওঠার কথা ছিলো তাদের। কিন্তু রাত ১১টা বাজলেও শাকিবকে মঞ্চে পায়নি আগত ভক্ত-দর্শকরা। আর এ নিয়ে আয়োজকদের ওপর চড়াও হয় উপস্থিত দর্শকরা। শুরু হয়ে যায় তুমুল ভাঙচুর। রাত ১২টার সময় ভাঙচুর থামলেও, আয়োজক কিংবা শাকিব খানকে খুঁজে পাওয়া যায়নি অনুষ্ঠানস্থলে। 


আরও পড়ুন: ‘রঙ্গনা’ দিয়ে বড় পর্দায় ফিরবেন শাবনূর    


নিশ্চিত হওয়া গেছে, আয়োজকদের অনিয়ম ও অসততার জের ধরে শাকিব খান আসামে উপস্থিত থেকেও অনুষ্ঠানস্থলে যেতে বিলম্ব করেছেন। অন্যদিকে এক হাজার রুপি দিয়ে টিকিট কেটে দর্শকরা নায়ককে দেখতে না পেয়ে ক্ষেপে গিয়ে পুরো আয়োজনটি পণ্ড করে দেয়। এ সময় শাকিব খান ও ইধিকা পাল অনুষ্ঠানস্থলে না থাকায় বেঁচে গেছেন দর্শকের  আক্রমণ থেকে।


ঢাকায় শাকিব খানের প্রতিষ্ঠান এসকে মুভিজ সূত্র জানিয়েছে যে, আসামের ওই অনুষ্ঠানের আয়োজক ছিলো একাধিকজন। তাদের নিজেদের ভিতরেই অনুষ্ঠান শুরুর আগে বিভিন্ন জটিলতা শুরু হয়। ফলে অনুষ্ঠানে পৌঁছানোর আগে শাকিব খানের সাথে যে শর্ত ছিলো, সেটিও পূরণ করতে ব্যর্থ হয়েছে তারা। সেই জের ধরেই বৃহস্পতিবার রাতে অনাকাঙ্খিত ঘটনাটি ঘটে  আসামে।


আরও পড়ুন: বিয়ে নিয়ে মুখ খুললেন মালাইকা


এমন অনাকাঙ্খিত ঘটনার জন্য এই খবরের মাধ্যমে এসকে মুভিজ কর্তৃপক্ষ দুঃখপ্রকাশ করেছে আসাম অঞ্চলের শাকিব ভক্ত-সমর্থকদের কাছে।   


এদিকে ঢাকা ছাড়ার আগে শাকিব খান জানিয়েছিলেন ২৮ ও ২৯ ডিসেম্বর আসামের পশ্চিম খাগড়াবাড়িতে ও ওয়েস্ট গোয়াপাড়া কলেজ মাঠে দুটি শো করবেন তিনি। প্রথমটির রেশ ধরে পরের শোটিও বাতিল করেছেন ঢাকাই ছবির এ অভিনেতা।


আরও পড়ুন: ধুম ৪: চোরের ভূমিকায় শাহরুখ না রাম চরণ?


অন্যদিকে সাম্প্রতিক সময়ে শাকিব খান হিমেল আশরাফের ‘রাজকুমার’ ছবির শুটিংয়ে ব্যস্ত সময় পার করছিলেন। তবে এবারের আসাম সফর থেকে কলকাতায় যাওয়ার কথা রয়েছে তার। সেখানে অনন্য মামুনের ‘দরদ’ ছবিটির ডাবিং শেষ করেই ঢাকাই ফেরার কথা রয়েছে বছরের শেষ দিনে।


এমএল/