বাংলাদেশে সানি লিওন!


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


বাংলাদেশে সানি লিওন!

বলিউডের আলোচিত অভিনেত্রী সানি লিওন বাংলাদেশে আসার জন্য পরিচয় গোপন করেছিলেন। এ জন্য তার বাংলাদেশে আসার অনুমতি বাতিল করা হয়।


এদিকে দেখা গেল ভিন্ন চিত্র। শনিবার (১২ মার্চ) সানির ভেরিফায়েড ফেসবুক পেজে ছবি পোস্ট করে বিকেল ৫টায় বাংলাদেশে আসার কথা জানিয়েছেন সানি লিওন। ক্যাপশনে লিখেছেন, ‘এই সুন্দর দেশে এসে আমি খুব খুশি।’


মিনিট কয়েক পর আরও একটি ছবি পোস্ট করেন সানি লিওন। সেখানে তার সঙ্গে স্বামী ড্যানিয়েল ওয়েবার ও বাংলাদেশের গায়ক-সুরকার-সংগীত পরিচালক কৌশিক হোসেন তাপসকে দেখা যাচ্ছে।


সানি লিখেছেন, 'ঢাকায় পরিবারের সঙ্গে মজার মুহূর্ত।'


এদিকে শনিবার বিকেলে আমেরিকান পাসপোর্টে তিনি বাংলাদেশে এসেছেন। ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ইমিগ্রেশন বিভাগের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গণমাধ্যমকে বিষয়টি জানিয়েছেন।


তিনি বলেন, ট্যুরিস্ট ভিসায় বাংলাদেশে এসেছেন সানি লিওন। তার দেশে প্রবেশে নিষেধাজ্ঞার বিষয়ে আমাদের কাছে কোনো নির্দেশনা ছিল না। তিনি আমেরিকার নাগরিক হিসেবে কারানজিত কৌর নামে দেশে এসেছেন। তার কাছে বৈধ ভিসা ছিল।


জানা গেছে, ঢাকায় আসার পর সানি লিওন সোজা চলে গেছেন গানবাংলা টিভির কার্যালয়ে। সেখানে তাকে বরণ করে নিয়েছেন সংগীতশিল্পী ও গানবাংলার কর্ণধার কৌশিক হোসেন তাপস। সানির সঙ্গে তার স্বামী ড্যানিয়েল ওয়েভারও এসেছেন।

ওআ/