জাহ্নবীর বিউটি স্পট দেখতে চান কে, অভিনেত্রী নিজেই জানালেন


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৮:২৫ অপরাহ্ন, ৬ই জানুয়ারী ২০২৪


জাহ্নবীর বিউটি স্পট দেখতে চান কে, অভিনেত্রী নিজেই জানালেন
অভিনেত্রী জাহ্নবী কাপুর | ছবি: সংগৃহীত

বলিউডের এ প্রজন্মের জনপ্রিয় অভিনেত্রী জাহ্নবী কাপুর ও তার বোন খুশি কাপুর। অন্যদিকে বলিউডের জনপ্রিয় নির্মাতা ও প্রযোজক করন জোহর। জাহ্নবী-খুশি এবার তার ‘কফি উইথ করন’ শো’তে হাজির হয়েছিলেন। আর সেখানেই জাহ্নবীর বিউটি স্পট দেখতে চান কে, এ বিষয়ে অভিনেত্রী নিজেই জানালেন।


সাম্প্রতিক এপিসোডে র‍্যাপিড ফায়ার রাউন্ডে জাহ্নবী যতটা সম্ভব সৎ থাকবেন বলে প্রতিশ্রুতি দেন। তার প্রমাণও দিলেন তিনি নিজেই।


আরও পড়ুন: কিং খানকে মারার হুমকি দিয়েছিলেন স্ত্রী গৌরীর বড় ভাই


সেই রাউন্ডে জাহ্নবীর কাছে করা এক প্রশ্নের এক উত্তর শুনে রীতিমতো হতবাক হয়েছেন খোদ করন থেকে শুরু করে নেটজনতাও।


সেখানে জাহ্নবী জানান, এক অভিনেতা তাকে মেসেজের মাধ্যমে বলেন, আমি কি আপনার সব বিউটি স্পট দেখতে পারি? জাহ্নবীর এমন কথা শুনে হাসতে হাসতে করন জোহর জানতে চান, তার কতো সুন্দর জায়গা আছে।


আরও পড়ুন: পায়ে চোট নিয়েও বিকিনিতে শ্রীলঙ্কায় পার্নো মিত্র


করনের শো মানেই সেখানে উঠে আসে তারকাদের ব্যক্তিগত জীবন সব তথ্য, প্রেম ও খুনসুটির কথা। খুশির ডেটিং সম্পর্কে গুঞ্জন নিশ্চিত করতে অনেকটাই ইন্ধন জুগিয়েছেন এ অভিনেত্রী।


সম্প্রতি নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে জোয়া আখতার নির্মিত সিনেমা ‘দ্য আর্কিজ’। এই ছবিতেই অভিনয় করেছেন খুশি ও বেদাং রায়না।


বিভিন্ন মাধ্যমে শোনা যাচ্ছে, ‘দ্য আর্কিজ’ সিনেমার সহ-অভিনেতা রায়নার সাথে ডেট করছেন খুশি। আর সে বিষয়েও তার কাছে জানতে চান পরিচালক করন। তবে এই অভিনেত্রীর দাবি যে, তারা শুধুমাত্র ভালো বন্ধই এর বাইরে কিছু নাহ।


এমএল/