শোবিজ অঙ্গনের সহশিল্পীদের ভালোবাসায় সিক্ত ফেরদৌস


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৬:০৫ অপরাহ্ন, ৮ই জানুয়ারী ২০২৪


শোবিজ অঙ্গনের সহশিল্পীদের ভালোবাসায় সিক্ত ফেরদৌস
ফেরদৌস আহমেদ-অপু বিশ্বাস | ফাইল ছবি

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হয়ে গেল রবিবার (৭জানুয়ারি)। নায়ক ফেরদৌস আহমেদ এবারের নির্বাচনে ঢাকা-১০ আসনের আওয়ামী লীগের প্রার্থী হয়ে নির্বাচনে অংশ নিয়েছিলেন। প্রথমবার নির্বাচনে অংশগ্রহণ করেই বাজিমাত করেছেন এই নায়ক। এই অভিনেতার জয়ে উচ্ছ্বসিত তার দীর্ঘদিনের সহকর্মীরা। রবিবার (৭ জানুয়ারি) বেসরকারিভাবে ফল ঘোষণার আগে থেকেই সন্ধ্যা থেকে ধানমন্ডিতে ফেরদৌসের নির্বাচনী কার্যালয়ে ভিড় করেন চলচ্চিত্র ও নাট্যাঙ্গনের সহকর্মীরা। চূড়ান্ত ফল ঘোষণার পর তাকে ফুলের শুভেচ্ছা জানান তারা।


এদিকে সোশ্যাল মাধ্যমেও ফেরদৌসকে অভিনন্দন জানিয়েছেন বিনোদন জগতের তারকারা। ফেরদৌসের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে শুভেচ্ছা জানিয়েছেন তারা। আর এই কাতারে আছেন জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস।


আরও পড়ুন: অঝোরে কাঁদলেন চিত্রনায়ক ফেরদৌস


অপু বিশ্বাস ফেরদৌসের সাথে বেশ কয়েকটি ছবি পোস্ট করে তার পোস্টের ক্যাপশনে লিখেন, অভিনন্দন, সব সময় আরও এগিয়ে যান ফেরদৌস ভাই আপনার প্রতি অনেক আস্থা অনেক ভালোবাসা আছে।


ভাবনা শুভেচ্ছা জানিয়ে বলেন, ফেরদৌস ভাই নির্বাচিত হওয়ায় আমরা অনেক আনন্দিত। তিনাকে অভিনন্দন। তিনি আমাদের প্রার্থী। আমাদের সুখে দুখে তাকে পাশে পাব।


এদিকে ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সুইটি তার সামাজিক মাধ্যমে ফেরদৌসকে নিয়ে লিখেন, অভিনন্দন ফেরদৌস! জয় বাংলা জয় বঙ্গবন্ধু।


আরও পড়ুন: শাবনূরকে নিয়ে সিনেমা করার ঘোষণায় নির্মাতাকে হুমকি


মডেল ও অভিনেতা নিরব ফেরদৌসের সাথে একটি ছবি পোস্ট করে ফেসবুকে লিখেন, অভিনন্দন বড় ভাই, বুকের সিনাটা অনেক টান টান লাগতেছে।


প্রসঙ্গত, কয়েক বছর ধরেই আওয়ামী লীগের রাজনীতির সাথে যুক্ত আছেন ফেরদৌস। দলের কর্মসূচীতে সক্রিয় অংশগ্রহণ ছিল এ অভিনেতার। গত উপ-নির্বাচনে ঢাকা-১৭ আসন থেকে মনোনয়ন চেয়েও পাননি তিনি। কিন্তু দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দল তাকে মূল্যায়ন করে ঢাকা-১০ আসনের নৌকার মাঝি হিসেবে।


এমএল/