সানি লিওনি খুবই ভালো খুবই লক্ষ্মী: দীঘি


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


সানি লিওনি খুবই ভালো খুবই লক্ষ্মী: দীঘি

সুরকার ও গায়ক কৌশিক হোসেন তাপস এবং ফারজানা মুন্নি দম্পতির এক পারিবারিক আয়োজনে অংশ নিতে গতকাল ঢাকায় এসেছিলেন বলিউড অভিনেত্রী সানি লিওনি, নারগিস ফাখরিসহ একাধিক তারকা। রাজধানীর একশ ফিট এলাকার শেফ টেবিল কনভেনশন হলের সেই আয়োজনে উপস্থিত ছিলেন ঢাকার চিত্রনায়িকা প্রার্থনা ফারদিন দীঘি। সানি লিওনি, নারগিস ফাখরির সঙ্গে ছবিও পোস্ট করেছেন অন্তর্জালে।

এই অনুষ্ঠানে আমন্ত্রিত ছিলেন প্রার্থনা ফারদিন দীঘি। এই অনুষ্ঠানের অভিজ্ঞতা জানালেন দীঘি। রবিবার (১৩ মার্চ) দুপুরে গণমাধ্যমের সঙ্গে আলাপকালে সানি লিওনির প্রতি মুগ্ধতা প্রকাশ করলেন এই অভিনয়শিল্পী।  

দীঘি বলেন, ‘সানি তো খুবই ভালো, খুবই ভালো। ফার্স্টে যখন এন্ট্রি হচ্ছিল, আমি ওর পেছনে দাঁড়ানো ছিলাম। ও আমাকে পাশে নিয়ে দাঁড়া করিয়েছে। ও আর ওর হাজব্যান্ড আমাকে বলছে তুমি আমার পাশে এসে দাঁড়াও, কোনো সমস্যা নেই। আমি বললাম, সিউর? ও বললো ইয়েস, সিওর। পরে পাশে গিয়ে দাঁড়িয়েছি। স্টেজে যখন উঠলাম তখন আমি বললাম, ছবি তুলতে চাই। ও বললো সিউর। মুখে হাসি লেগেই রইলো। কাছে এসে ছবি তুললো। ও খুবই ভালো, খুবই লক্ষ্মী। ’ 



তিনি বলেন,  ‘দেখে আসলে এক মুহূর্তের জন্য মনে হয়নি তারা বিদেশি। আমরা বাংলাদেশে বিয়ের অনুষ্ঠানে যেভাবে নাচি না, একদম সেভাবেই আমরা নেচেছি। পাশাপাশি নেচেছি, আমি ভিডিও পোস্ট করেছি তো একটি। পরে গোল হয়ে নাচছিলাম, ওই ভিডিওটাতে সেটা রয়েছে। ওরাও আমাদের একেবারে পরিচিতের মতো আপন করে নিয়েছিল, আমাদের সঙ্গে সেভাবেই এনজয় করেছে। ’

ঢাকায় সানি লিওনি টুরিস্ট ভিসায় এসেছিলেন। ঢাকায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ইমিগ্রেশন বিভাগের ডিউটি অফিসার মো. খায়রুল বিষয়টি জানিয়েছেন।

তিনি বলেন, ট্যুরিস্ট ভিসায় বাংলাদেশে এসেছেন সানি লিওনি। তার প্রবেশে নিষেধাজ্ঞার বিষয়ে আমাদের কাছে কোনো নির্দেশনা ছিল না। তিনি আমেরিকার নাগরিক হিসেবে এসেছেন। তার কাছে বৈধ ভিসা ছিল। 

আয়োজনের একটি ভিডিও অন্তর্জালে ছড়িয়ে পড়েছে। যেখানে দেখা যাচ্ছে কণ্ঠশিল্পী ঐশীর কণ্ঠে গাওয়া ‘দুষ্টু পোলাপাইন’ গানের সঙ্গে নাচতে দেখা গেছে সানিকে। সঙ্গে ছিলেন ঢাকার একঝাঁক শিল্পী। মূল গানটির মডেলও ছিলেন এই বলিউড তারকা।

এসএ/