ঘুম থেকে উঠে শুনি আমার বিয়ে হয়ে গেছে: নীলা


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৬:৩৩ অপরাহ্ন, ১৪ই জানুয়ারী ২০২৪


ঘুম থেকে উঠে শুনি আমার বিয়ে হয়ে গেছে: নীলা
নীলাঞ্জনা নীলা | ফাইল ছবি

ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা ফারহান আহমেদ জোভান সদ্যই নিজের বিয়ের খবর জানিয়েছেন। জানা গেছে, শুক্রবার (১২ জানুয়ারি) প্রেমিকা সাজিন আহমেদ নির্জনার গলায় মালা পরিয়েছেন তিনি।


যদিও বিয়ে প্রসঙ্গে বিস্তারিত কোনো তথ্য প্রকাশ করতে চাননি এই অভিনেতা। শুধু তাই নয় আড়াল করে রেখেছেন নিজের স্ত্রীর পরিচয়ও। আর এতেই যেন বেঁধেছে বিপত্তি!


জোভানের স্ত্রী দাবি করে অনেক তরুণীর ছবিই ভাইরাল হয়েছে সোশ্যাল মাধ্যমে। অভিনেত্রী নীলাঞ্জনা নীলাও আছেন এই তালিকায়। সামাজিক মাধ্যমে তাকে ঘিরেও গুজব ছড়িয়েছে।


আরও পড়ুন: জায়েদ খানের কোনো কিছুই কোনো দিন দেখিনি: রুনা খান


দাবি করা হচ্ছে, জোভানের স্ত্রী আর কেউ নই, তিনি হলেন ছোট পর্দার অভিনেত্রী নীলাঞ্জনা নীলা। তবে এই অভিনেত্রী  বিষয়গুলো নিয়ে মুখ খুলতে বাধ্য হয়েছেন। জানিয়েছেন, এধরনের কোনো ঘটনা ঘটেনি। 


শুক্রবার (১২ জানুয়ারি) জোভানের বিয়ের খবর প্রকাশের পর শনিবার (১৩ জানুয়ারি) রাতে ফেসবুকে একটি পোস্ট দেন নীলাঞ্জনা। যেখানে তিনি লিখেছেন, ভালোবাসা ও অভিনন্দনের জন্য ধন্যবাদ! বড়ই বিস্মিত আমি, ঘুম থেকে উঠেই শুনি আমার বিয়ে হয়ে গেছে!


এরপরই তার অনুরাগীদের উদ্দেশে এই অভিনেত্রী বলেন, একটু গুলিয়ে ফেলেছেন, এটা আমার বিয়ের দিন না। যখন সময় আসবে, তখন আমি নিজেই সবার সাথে এই আনন্দ ভাগ করে নেব। হ্যাশট্যাগে বলেন, নট দ্য বিগ ডে ইয়েট (এখনও বিয়ের দিনটি আসেনি)।


আরও পড়ুন: নতুন বছরে সুখবর দিলেন তাসনিয়া ফারিণ


অন্যদিকে জোভানের ঘনিষ্ঠজনেরা জানিয়েছেন, এই অভিনেতার স্ত্রীর  নাম সাজিন আহমেদ নির্জনা। রাজধানীর একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী তিনি। প্রায় দেড় বছর আগে জোভানের সাথে তার পরিচয় হয়। এরপর পরিবারের সিদ্ধান্তে  শুক্রবার একে অন্যের গলায় মালা পরিয়েছেন এই জুটি।  


উল্লেখ্য, নীলাঞ্জনা নীলা ছোট পর্দার জনপ্রিয় মুখ। চলচ্চিত্রেও নাম লিখিয়েছেন এই অভিনেত্রী। পরিচালক বদরুল আনাম সৌদের ‘শ্যাম কাব্য’ সিনেমায় দেখা যাবে তাকে। যেখানে এই অভিনেত্রী অভিনয় করেছেন সোহেল মণ্ডলের সাথে। চলতি  বছরেই ছবিটি মুক্তির কথা রয়েছে।


এমএল/