সায়মনের সঙ্গে শিরিন শিলার ‘শেষ বাজি’


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ১১:৩৫ পূর্বাহ্ন, ১৭ই জানুয়ারী ২০২৪


সায়মনের সঙ্গে শিরিন শিলার ‘শেষ বাজি’
ছবি: সংগৃহীত

বছরের প্রথম বাংলাদেশি চলচ্চিত্র ‘শেষ বাজি’ আগামী ১৯ জানুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে।  রিকোয়ার রিয়েল স্টেট লি. ব্যানারে নির্মিত সৈয়দ মোহাম্মদ সোহেল প্রযোজিত চলচ্চিত্রটি বানিয়েছেন পরিচালক মেহেদী হাসান। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সাইমন সাদিক, শিরিন শিলা, বড়দা মিঠু, রাশেদ মামুন অপু, সাবেরী আলম, সিলভি প্রমুখ। 


সিনেমাটির মুক্তি সামনে রেখে গেল ১৫ জানুয়ারি বিএফডিসিতে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির মহাসচিব শাহীন সুমন, বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক পরিবেশক সমিতির সাবেক সাধারণ সম্পাদক সামসুল আলম, যুগ্ন সম্পাদক মোহাম্মদ ইকবাল, চিত্রনায়ক ডিএ তায়েব, চলচ্চিত্র পরিচালক চয়নিকা চৌধুরী। এছাড়া শেষ বাজি সিনেমার চিত্রনায়িকা শিরিন শিলা, অভিনেতা রাশেদ মামুন অপু, কাহিনীকার সুমন পারভেজ উপস্থিত ছিলেন। সংবাদ সম্মেলনের সভাপতিত্ব করেন পরিচালক সমিতির সাবেক সভাপতি মুশফিকুর রহমান গুলজার।


আরও পড়ুন: নতুন বউয়ের মুখে সিগারেট, বিতর্কে আমির কন‍্যা


শিরীন শিলা বলেন, ‘শেষ বাজি’ এত চমৎকার গল্পের একটি সিনেমা যে সিনেমাটি মুক্তির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছি আমি। এখন পর্যন্ত যতগুলো সিনেমাতে অভিনয় করেছি তার মধ্যে এই সিনেমায় আমার চরিত্রটি একেবারেই ব্যতিক্রম। ধন্যবাদ পরিচালককে এবং আমার অন্যতম প্রিয় বন্ধু সাইমন সাদিককে। আশা করছি পর্দায় আমাদের দুজনের রসায়ন দর্শকের ভালো লাগবে।


আরও পড়ুন: কনকনে শীতেও বিকিনিতে ঘুরে বেড়াচ্ছেন এই অভিনেত্রী


মানুষের জীবনে জুয়া খেলার প্রভাবকে কেন্দ্র করে গড়ে উঠেছে থ্রিলার ঘরানার চলচ্চিত্র 'শেষ বাজির' কাহিনী। সংবাদ সম্মেলনে প্রযোজক সৈয়দ মোহাম্মদ সোহেল জানান, “গতানুগতিক প্রেমের গল্পের বাইরে সিনেমাটি নির্মাণ করা হয়েছে। আশা করি দর্শকদের ভালো লাগবে। আনন্দ নিয়ে সবাই হল থেকে বের হবেন।”


জেবি/এসবি