ময়মনসিংহে যাত্রী সেজে অটোরিকশায় উঠে চালককে হত্যা, গ্রেফতার ৩


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৮:০৪ অপরাহ্ন, ১৭ই জানুয়ারী ২০২৪


ময়মনসিংহে যাত্রী সেজে অটোরিকশায় উঠে চালককে হত্যা, গ্রেফতার ৩
ছবি: জনবাণী

ময়মনসিংহে যাত্রীবেশী ছিনতাইকারীদের হাতে খুন হয়েছেন নাজিম উদ্দিন (৪০) নামে এক অটোরিকশার চালক। 


মঙ্গলবার (১৬ জানুয়ারি) রাতে সদরের গোপালনগর মধ্যপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার পরপরই জড়িত এক ছিনতাইকারীকে আটক করে পুলিশে সোপর্দ করেছে জনতা।


আরও পড়ুন: ফুলবাড়িয়ায় ঐতিহ্যের ২৬৫ তম হুমগুটি খেলায় লক্ষ লক্ষ মানুষের ঢল


বুধবার সকালে অভিযান চালিয়ে ছিনতাইচক্রের অপর দুই সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হল, মধ্য বাড়েরা এলাকার তোফায়েল আহমেদ নাছিম (২১), একই এলাকার পলাশ (২২) ও শাকিল (২৪)। 


কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) আনোয়ার হোসেন বলেন, মঙ্গলবার রাত সাড়ে ১০ টার দিকে দাপুনিয়া বাজার থেকে গোপালনগর কারীর মিল যাওয়ার কথা বলে নাজিমের অটোরিকশা ভাড়া করে যাত্রীবেশী ওই তিন ছিনতাইকারী। রাত ১১ টার দিকে গোপালনগর মধ্যপাড়া কাদুরবাড়ি মারুফ স্যানিটারি কারখার সামনে যেতেই অটোরিকশা থামিয়ে চালকে মারধর শুরু করে তারা। একপর্যায়ে নাজিম উদ্দিনকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে অটোরিকশা নিয়ে পালিয় যায় ছিনতাইকারীরা। পরে নাজিমের চিৎকারে আশপাশের লোকজন এসে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যান তিনি।


আরও পড়ুন: ময়মনসিংহে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ৩


আনোয়ার হোসেন আরও বলেন, ঘটনার পরপর স্থানীয়রা উজান ঘাগড়া এলাকায় অটোরিকশাসহ ছিনতাইকারী তোফায়েল আহমেদ নাছিমকে আটকে পুলিশে দেয়। পরে বুধবার সকালে অভিযান চালিয়ে মধ্য বাড়েরা ছাপড়া মসজিদ এলাকা থেকে অপর দুই ছিনতাইকারী পলাশ ও শাকিলকে গ্রেফতার করা হয়। 


এ ঘটনায় বিকেলে নিহতের ভাই নাছির উদ্দিন বাদি হয়ে কোতোয়ালি মডেল থানায় মামলা দায়েরের পর আসামিদের আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা। 


আরএক্স/