কঙ্গনার একান্ত গোপন খবর ফাঁস!


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


কঙ্গনার একান্ত গোপন খবর ফাঁস!

গত মাসে যাত্রা শুরুর পর থেকেই খবরের শিরোনাম দখল করেছে ‘লক-আপ’। কঙ্গনা রানাউত সঞ্চালিত নতুন এই রিয়্যালিটি শো-এর প্রতিযোগীর তালিকাজুড়ে রয়েছেন বিতর্কিত খ্যাতিমানরাই। এবার নতুন বিতর্কের জন্ম দিলো ‘লক-আপ’। শো-তে প্রথম সারির একজন শিল্পপতির স্ত্রীর সঙ্গে রাত কাটানোর কথা ফাঁস করলেন রাজনৈতিক বিশেষজ্ঞ ও শিল্প উদ্যোক্তা তেহসিন পুনাওয়ালা। তার ভাষ্যমতে, ওই শিল্পপতি নিজেই তার স্ত্রীর সঙ্গে রাত কাটানোর প্রস্তাব দিয়েছিলেন।

তেহসিন বলেন, ‘ভারতের এক বড় শিল্পপতি আমাকে একটি অফার দিয়েছিলেন। তিনি বলেছিলেন, তার স্ত্রীর সঙ্গে এক রাত কাটাতে হবে। বিনিময়ে তিনি আমার সপ্তাহান্তে নাইট ক্লাবের সমস্ত খরচ বহন করবেন এবং নতুন কনট্র্যাক্ট সাইন করবেন। শুধু তাই নয়, ওই শিল্পপতি চেয়েছিলেন তার স্ত্রীর সঙ্গে আমার যৌন সঙ্গমের মুহূর্তের সাক্ষী হতে। আমি সেই কাজ করেছিলাম। এমনকি যথেষ্ট উপভোগও করেছিলাম।’

‘লক-আপ’ শো-তে নমিনেট হওয়া থেকে ফ্যাশন ডিজাইনার সায়শা শিন্ডেকে বাঁচাতে এই গোপন কথা ফাঁস করেছেন তেহসিন। কারণ শোয়ের সঞ্চালক কঙ্গনা তার কাছে জানতে চেয়েছিলেন জীবনের এমন এক গোপন কথা, যা তিনি কাউকে বলেননি। তারপরই এই বিস্ফোরক সত্যটি সামনে আসে। তবে তেহসিন সেই শিল্পপতির নাম উল্লেখ করেননি।

এদিকে গেলো শনিবার (১২ মার্চ) তেহসিন শো থেকে এলিমিনেট হয়ে গেছেন। এমনকি নিজের ব্লু টিমের সঙ্গে সামঞ্জস্য বজায় রেখে, সঠিক গেম প্ল্যানিং করে না খেলার জন্য সঞ্চালক কঙ্গনা তাকে বেশ তিরস্কারও করেছেন।

এসএ/