ফারিন প্রথম ওয়েব ফিল্মে


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৯:০৫ অপরাহ্ন, ২১শে জানুয়ারী ২০২৪


ফারিন প্রথম ওয়েব ফিল্মে
ফারিন খান | ফাইল ছবি

ফারিন খান বর্তমান প্রজন্মের অভিনেত্রী। নিয়োমিত অভিনয় করছেন নাটকে। ‘ব্যাচেলর পয়েন্ট’খ্যাত নির্মাতা কাজল আরেফিন অমির পরিচালনায় ‘ফিমেল ৩’ নাটকে কাজ করে সর্বশেষ আলোচনায় আসেন এই অভিনেত্রী। এর পাশাপাশি তার অভিনীত দু’টি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে বেশকিছু দিন ধরে। এবার নতুন কাজ নিয়ে দর্শকদের সামনে হাজির হবেন ফারিন। তিনটি জুটির গল্প নিয়ে তৈরি হচ্ছে ওয়েব ফিল্ম ‘ত্রিভুজ’। মুনতাহা বৃত্তার চিত্রনাট্যে এই  সিনেমাটি বানাচ্ছেন আলোক হাসান।


‘ত্রিভুজ’এ জুটি হিসেবে প্রথমবার পর্দায় দেখা যাবে ইমতিয়াজ বর্ষণ ও ফারিন খানকে। এতে সমাজের তিন স্তরের তিন দম্পতির গল্প ফুটিয়ে তোলা হবে। যেখানে থাকবে মনস্তাত্ত্বিক দ্বন্দ্ব, নীতির দ্বন্দ্ব। সমাজের উঁচু, নিচু ভেদাভেদও দেখা যাবে। পুরো কাহিনীটা এগিয়ে যাবে একটা দুর্ঘটনাকে কেন্দ্র করে, আর যার প্রভাব পড়বে বাকি দুই দম্পতির জীবনে।


আরও পড়ুন: শিল্পী সমিতির পদ থেকে পদত্যাগ করলেন সাইমন


পরিচালক জানান, এটি সোশ্যাল ড্রামা বেজড গল্প হবে, যেখানে সমাজের তিন স্তরের তিন দম্পতির গল্প দর্শকদের সামনে উপস্তাপন করা হবে।


এ অভিনেত্রী বলেন, এর গল্পটি বেশ আলাদা ধাঁচের মনে হয়েছে। প্রথমবার শুনেই ভালো লেগেছে। ত্রিভুজ বিষয়টি এখানে একটি রহস্যময়। অনেকে এই শব্দটি বলতে যা বোঝেন আসলে এখানে ঠিক সেটা দেখানো হবে না। আর কাজটির প্রতিটি চরিত্রই অনেক গুরুত্বপূর্ণ। আর আমি আসলে কাজে বিশ্বাসী। সেটা ছোটপর্দা বা বড়পর্দা যেখানেই হোক না কেন। ভালো গল্প ও চরিত্র পেলে আমি উৎসাহী হই সেই কাজটি করার জন্য। এটাও তেমন একটি কাজই। আশা করছি এটি দর্শকদেরও ভালো লাগবে।


আরও পড়ুন: নতুন চমক নিয়ে হাজির হতে যাচ্ছেন শবনম বুবলী


প্রসঙ্গত, ২০১৭ সালে ‘ধ্যাৎতারিকি’ সিনেমার মাধ্যমে তার চলচ্চিত্রে অভিষেক ঘটে। এরপর কিছু সময় বিরতি নিয়ে আবারো কাজে ফিরেন ফারিণ। কাজ করেন একাধিক নামি-দামি ব্র্যান্ডের বিজ্ঞাপনে। বর্তমানে তিনি নাটক ও ওয়েব সিরিজেই বেশি মনোযোগী।


এমএল/