নতুন চমক নিয়ে হাজির হতে যাচ্ছেন শবনম বুবলী


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০১:০০ অপরাহ্ন, ১৯শে জানুয়ারী ২০২৪


নতুন চমক নিয়ে হাজির হতে যাচ্ছেন শবনম বুবলী
শবনম বুবলী | ছবি: সংগৃহীত

শবনম বুবলী ঢাকাই চলচ্চিত্রের বর্তমান নায়িকা। সিনেমার পাশাপাশি সমান তালে কাজ করছেন ওটিটিতেও। ব্যক্তিগত জীবনে নানা ঝামেলা থাকা সত্ত্বেও কাজ করে যাচ্ছেন সমানতালে। গেল বছর চারটি সিনেমা দিয়ে পুরো বছর জুড়েই আলোচনায় ছিলেন এই অভিনেত্রী। এবার দেশের সীমানা পেরিয়ে ওপার বাংলায় কাজ করতে যাচ্ছেন এই নায়িকা। কলকাতায় ‘ফ্ল্যাশব্যাক’ নামের একটি ছবিতে যুক্ত হয়ে শুটিং শুরু করেছেন। এর মাঝেই তিনি নতুন খবর দিলেন।


বৃহস্পতিবার ( ১৮ জানুয়ারি) সকাল ১১টায় বুবলী তার ভেরিফাইড সোশ্যাল অ্যাকাউন্টে একটি ছবি পোস্ট করেন। ওই ছবিটি ছিল বুবলীর নতুন সিনেমা কলকাতার ‘ফ্ল্যাশব্যাক’র। যেখানে লেখা ছিল শুক্রবার ( ১৯ জানুয়ারি) দুপুর ২ টায় সিনেমাটির ফার্স্ট লুক প্রকাশ পাবে। তার ভক্তদের উদ্দেশ্য করে এই ছবির ক্যাপশনেও বুবলী লেখেন, ফ্ল্যাশব্যাক’ সিনেমার প্রথম লুক আসবে শুক্রবার (১৯ জানুয়ারি)।


আরও পড়ুন: অল্পের জন্য প্রাণে বাঁচলেন অভিনেত্রী পূজা


ঢালিউড অভিনেত্রী শবনম বুবলী কলকাতার সিনেমা 'ফ্ল্যাশব্যাক'-এ প্রথমবারের মতো অভিনয় করেছেন। রাশেদ রাহার পরিচালনায় 'ফ্ল্যাশব্যাক' সিনেমায় জীবনের হারিয়ে যাওয়া ঘটনাকে খুঁজে পাবে দর্শকেরা। ছবিটির চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন খায়রুল বাসার নির্ঝর। রাশেদ রাহা ও খায়রুল বাসার নির্ঝরের লেখা গল্পে দেখা যাবে, জীবনের অঙ্কপথে ভিন্ন তিনটি চরিত্রের একে অন্যের সাথে দেখা হবে।


এ সিনেমায় অন্যতম প্রধান একটি চরিত্র শ্বেতার ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে শবনম বুবলীকে। যিনি পেশায় একজন ফিল্ম মেকার। তার সাথে অভিনয় করবেন কলকাতার অভিনেতা কৌশিক গঙ্গোপাধ্যায়। সিনেমায় তার চরিত্রের নাম থাকবে অঞ্জন। যিনি মঞ্চ নাটকের এক সময়ের স্বনামধন্য ব্যক্তিত্ব ‍ছিলেন।


আরও পড়ুন: কালো ব্রালেটে উষ্ণতা ছড়ালেন মধুমিতা সরকার


ছবির প্রধান তিন চরিত্রের মধ্যে আরও একটি চরিত্র থাকবে ডিকে। ভবঘুরে এ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অভিনেতা সৌরভ দাসকে।


ইতোমধ্যেই ছবির প্রথম অংশের শুটিং সম্পন্ন হয়েছে। পরের অংশের শুটিং শুরু হবে উত্তরবঙ্গে। চলতি বছরে কলকাতায় বড় পর্দায় মুক্তি পাবে নতুন এই সিনেমাটি। আর বাংলাদেশেও ছবিটি রিলিজ করার ইচ্ছা রয়েছে এই নির্মাতার।


এমএল/