অল্পের জন্য প্রাণে বাঁচলেন অভিনেত্রী পূজা


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৯:২৯ অপরাহ্ন, ১৮ই জানুয়ারী ২০২৪


অল্পের জন্য প্রাণে বাঁচলেন অভিনেত্রী পূজা
পূজা ব্যানার্জি | ছবি: সংগৃহীত

টলিউড অভিনেত্রী পূজা ব্যানার্জি বড় দুর্ঘটনা থেকে অল্পের জন্য প্রাণে বাঁচলেন। গ্যাস সিলিন্ডার লিক করে আগুন লেগেছিল তার বাড়িতে। ঘটনার সময় পরিবারের সব সদস্যদের সাথে উপস্থিত ছিলেন এই টলি অভিনেত্রী।


ভারতীয় গণমাধ্যমের তথ্য সূত্রে জানা যায়, বাড়িতে আগুন লাগলেও বড় ধরনের কোনো ক্ষয়ক্ষতি হয়নি। বাড়ির সবাই সুস্থ আছেন। আর ঘটনার বিষয়টি অভিনেত্রী নিজেই নিশ্চিত করেছেন সামাজিক মাধ্যম ইনস্টাগ্রামে।


আরও পড়ুন: কালো ব্রালেটে উষ্ণতা ছড়ালেন মধুমিতা সরকার


এদিকে অভিনেত্রী সোশ্যাল মাধ্যমে লিখেছেন, আজ অল্পের জন্য বেঁচে গেছি। বাসায় আগুন লেগেছিল। ভগবানের অশেষ দয়ায় আমি ও আমার পরিবার এই দুর্ঘটনা থেকে রক্ষা পেয়েছি।


পূজা মুম্বাই বসবাস করলেও মাঝে মাঝে টালিপাড়ায় কাজ করেন। রিয়েলিটি শোয়ের বিচারক হওয়ার পাশাপাশি ওয়েব সিরিজ ‘ক্যাবারে’-তে দেখা যাবে তাকে। সিরিজটিতে তার সাথে দেখা যাবে সত্যম ভট্টাচার্য ও শান্তিলাল মুখার্জিকে। এতে একজন নৃত্যশিল্পীর চরিত্রে অভিনয় করছেন এ অভিনেত্রী। আর  নকশাল নেতার চরিত্রে আছেন সত্যম। ছয় ও সাত দশকের কলকাতার দৃশ্য ফুটিয়ে তোলা হবে এই সিনেমাটিতে।


আরও পড়ুন: এ বছর ভেবেছি সিগারেট খাব না: স্বস্তিকা


প্রসঙ্গত, পূজাকে টলিউডেরও কয়েকটি সিনেমায় কাজ করতে দেখা গেছে। অভিনেতা দেবের সাথে ‘চ্যালেঞ্জ টু’, ‘হইচই আনলিমিটেড’ দর্শকপ্রিয় ছবিতে অভিনয় করেছেন। অন্যদিকে টেলিভিশনেও বেশ পরিচিতি রয়েছে তার। ‘দেব কা দেব মহাদেব’ ধারাবাহিকে তার অভিনয় মুগ্ধ করেছিল দর্শককে।


এমএল/