প্রধানমন্ত্রীর সাথে অভিনেত্রী শর্মিলা ঠাকুরের সৌজন্য সাক্ষাৎ


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৮:৫৯ অপরাহ্ন, ২৪শে জানুয়ারী ২০২৪


প্রধানমন্ত্রীর সাথে অভিনেত্রী শর্মিলা ঠাকুরের সৌজন্য সাক্ষাৎ
ছবি: সংগৃহীত

ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের পর্দা উঠেছে শনিবার (২০ জানুয়ারি)। শুরু থেকেই দেশ-বিদেশের তারকাদের উপস্থিতিতে বেশ জমে উঠেছে চলচ্চিত্র উৎসব। এদিন রাজধানীর জাতীয় জাদুঘরে উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে অতিথী হিসেবে উপস্থিত হন ভারতের প্রখ্যাত অভিনেত্রী শর্মিলা ঠাকুর। আর এবার তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে সাক্ষাৎ করলেন।


অভিনেত্রী শর্মিলা ঠাকুর বুধবার (২৪ জানুয়ারি) গণভবনে প্রধানমন্ত্রীর সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন।


জানা গেছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে গণভবনে সৌজন্য সাক্ষাৎ করেছেন শর্মিলা ঠাকুরের নেতৃত্বে বাংলাদেশ আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের প্রতিনিধিরা। এ সময় শর্মিলা ঠাকুরের সাথে উপস্থিত ছিলেন— অভিনেত্রী মমতাশঙ্কর, অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি ও নির্মাতা অভিজিৎসহ আরও অনেকেই।


আরও পড়ুন: মোস্তফা সরয়ার ফারুকী বিপদমুক্ত: তিশা


বুধবার ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে শাহবাগে জাতীয় জাদুঘরের বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব অডিটরিয়ামে দেখানো হবে স্বস্তিকা মুখার্জি অভিনীত ছবি ‘বিজয়ার পরে’। অভিনেত্রী মমতাশঙ্কর এবং নির্মাতা অভিজিৎ থাকবেন সিনেমাটির প্রদর্শনীর সময়।


নয় দিনব্যাপী এই চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হবে বাংলাদেশসহ ৭৪টি দেশের ২৫০টি সিনেমা। এর মধ্যে বাইরের পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র থাকবে ১২৯টি, স্বল্পদৈর্ঘ্য ও স্বাধীন চলচ্চিত্র ১২৩টি। আর দেশীয় চলচ্চিত্র রয়েছে৭১টি।


প্রসঙ্গত, শনিবার (২০ জানুয়ারি) থেকে শুরু হওয়া এই উৎসবের পর্দা নামবে রবিবার (২৮ জানুয়ারি)।


এমএল/