প্রেমিকের জন্য মাকে ত্যাগ করলেন অভিনেত্রী!


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১২:৩৮ অপরাহ্ন, ২৭শে জানুয়ারী ২০২৪


প্রেমিকের জন্য মাকে ত্যাগ করলেন অভিনেত্রী!
দীপঙ্কর দে - অহনা দত্ত | ছবি: সংগৃহীত

অহনা দত্ত।  তিনি পশ্চিমবঙ্গের বাংলা সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী। গেল এক বছর ধরে তার মায়ের সঙ্গে কথা হয় না এই অভিনেত্রীর। মায়ের সঙ্গে তার ব্যক্তিগত সমস্যা রয়েছে তা সবারই জানা।


প্রায় এক বছর হয়েছে প্রেমিকের জন্য মায়ের বাড়ি ছেড়েছেন অহনা। এখন বলা চলে, প্রেমিক দীপঙ্কর দে এখন অভিনেত্রীর জগত। মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় নিজেদের সময় কাটানোর মুহূর্ত শেয়ার করেন তিনি।


জানা যায়, অহনা-দীপঙ্করের প্রেমের সম্পর্ক মেনে নেননি অভিনেত্রীর মা। মূলত এ ঘটনার পরই প্রেমিকের জন্য মা এবং বাড়ি ছেড়ে চলে আসার সিদ্ধান্ত নেন তিনি। তবে মায়ের সঙ্গে যতই মতবিরোধ হোক না কেন, তবু নিশ্চয়ই পুরনো কথা মনে পড়ে অহনার। যদিও বর্তমান সময়ে তার সব শূন্যস্থানই পূরণ করছেন দীপঙ্কর।


সম্প্রতি নিজের সামাজিকমাধ্যম ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করে স্ট্যাটাস দিয়ে সেই অনুভূতিই জানিয়েছেন অহনা।


আরও পড়ুন: স্বস্তিকার ‘আই লাভ ইউ’ চিৎকারে নিরব হলো বিশৃঙ্খলার গ্লানি


ক্যাপশনে আহনা লিখেছেন, “খুব কম দিনেই আমি ১০০তম শো অতিক্রম করলাম। কিন্তু আমার সঙ্গে প্রত্যেকটা শোতেই যে মানুষটা যায়, সে আমার একমাত্র ভালোবাসার মানুষ। যখন ওকে বললাম যে, আমি ঠিক পারব আমাকে ছেড়ে দাও। তখন ও বলে, একটা দায়িত্ব আছে তো নাকি!”


তিনি আরও লেখেন, “হয়তো মায়ের সঙ্গে থাকলে মাও তাই করত। কিন্তু তুমি তো আমায় জন্ম দাওনি। তাহলে প্রথম দিন থেকে এত নিঃস্বার্থ হলে কীভাবে! যে নিজের জীবনের পুরো নিয়মই পাল্টে ফেললে।”


ওই ছবিতে দেখা গেছে, গাড়িতে বসে রয়েছেন অহনা। কোলে একটি বালিশ রাখা। আর সেই বালিশে মাথা রেখে শুয়ে আছেন দীপঙ্কর।


আরও পড়ুন: নিরব-অপুর ‘ছায়াবৃক্ষ’ মুক্তি পাবে ১৬ ফেব্রুয়ারি


অহনা জানান, সাধারণত শো থেকে ফেরার পথে দৃশ্যটা উল্টো হয়। এক বছরের অভিনয় জীবন তার। এর মধ্যেই ১০০টা শো অতিক্রম করলেন তিনি। প্রতিদিনের শুটিংয়ের পর বিভিন্ন অঞ্চলে অভিনেত্রীকে শো করার উৎসাহের জোগান দেন দীপঙ্করই।


উল্লেখ্য, দীর্ঘদিন ধরেই দীপঙ্করের সঙ্গে প্রেম করছেন অহনা। মায়ের এই সম্পর্ক নিয়ে আপত্তি থাকায় বিষয়টি নিয়ে নানান বিতর্কও হয়। তবে ভালোবাসা যে মানে না কোনো বাঁধা। সে কথা আবারও জানান দিলেন অহনা। আর তাই তো প্রেমিকের জন্য নিজের মা আর বাড়ি ছাড়তেও পিছপা হননি এই অভিনেত্রী।


সূত্র : আনন্দবাজার


জেবি/এসবি